চুযাডাঙ্গার জীবননগরে ফেনসিডিলসহ চা দোকানি খোকা গ্রেফতার

0
343

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানা পুলিশ শনিবার দুপুরে জীবননগর বাজারের মুক্তিযোদ্ধা মার্কেটে মাদকবিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিলসহ চা দোকানিকে গ্রেফতার করেছে।

আটককৃত মাদক ব্যবসায়ী,জীবননগর পৌর এলাকার পুরাতন লক্ষীপুর গ্রামের মৃত মল্লিক মন্ডলের ছেলে লিয়াকত আলী খোকা (৩৮) ।

জীবননগর থানা পুলিশ সূত্র  জানান,জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ গনি মিয়ার নেতৃত্বে এসআই সিরাজুল আলম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর মুক্তিযোদ্ধা মার্কেটে একটি চায়ের দোকানে মাদকববিরোধী অভিযান পরিচালনা করে ১২ বোতল ফেনসিডিলসহ চায়ের দোকানদার মাদক ব্যবসায়ী খোকাকে আটক করেন।

মুক্তিযোদ্ধা মার্কেটের কয়েকজন ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন, মাদক ব্যবসায়ী খোকা দীর্ঘদিন ধরে চায়ের দোকানের আড়ালে গাঁজা, ফেনসিডিলসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল। মাদকাসক্তরা তার চায়ের দোকানে চা খেতে আসলে কাপে চায়ের পরিবর্তে ফেনসিডিল দিত।

লিয়াকত আলী পুলিশের স্বীকারোক্তিতে জানায়,সে এলাকার মাদক সিন্ডিকেটের সদস্যদের নিকট থেকে ফেনসিডিল কিনে গোপনে বিক্রি করে আসছিল। জীবননগর থানা পুলিশ ইতিপুর্বেও লিয়াকতের দোকান দু’দফায় তল্লাশি চালিয়েছেন। কিন্তু প্রভাবশালী নেতাদের তোপের মুখে সে যাত্রায় রক্ষা পেয়ে যায়।

জীবননগর থানার ওসি শেখ গনি মিয়া বলেন,লিয়াকত আলী একজন নিয়মিত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে চায়ের দোকানের আড়ালে কৌশলে ফেনসিডিলের ব্যবসা করে আসছিল। তাকে হাতেনাতে ধরার জন্য আমি সোর্স নিয়োগ করি। তারই পরিপ্রেক্ষিতে শনিবার সকালে সোর্সের দেওয়া গোপন সংবাদের ভিত্তিতে তাকে ১২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা রুজু হচ্ছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here