চিরনিদ্রায় শায়িত হলেন শিল্পী ও সাংবাদিক সফিউল আলম রাজা

0
267

আরিফুল ইসলাম কুড়িগ্রাম প্রতিনিধিঃ
বাংলাদেশের বিশিষ্ট ভাওয়াইয়া শিল্পী ও সাংবাদিক সফিউল আলম রাজা’র দাফন সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলার জোড়গাছ মন্ডল পাড়া কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে রোববার রাতে ঢাকা রিপোর্টাস ইউনিটিতে জানাযা শেষে সাংবাদিক সফিউল আলম রাজা’র মরদেহ কুড়িগ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। সকালে কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে তার মরদেহ পৌঁছালে কুড়িগ্রাম সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে শ্রদ্ধা জানানোর ব্যবস্থা করা হয়। সেখানে পুস্পস্তবক অর্পণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, কুড়িগ্রাম প্রেসক্লাব সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, টেলিভিশন সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক ইউসুফ আলমগীর, সম্মিলিত সাংস্কৃতিক জোট আহ্বায়ক শ্যামল ভৌমিক, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি জ্যোতি আহমদ, সাধারণ সম্পাদক দুলাল বোস, বাংলাদেশ ভাওয়াইয়া একাডেমীর পরিচালক ভূপতি ভূষণ বর্মা প্রমূখ।
পরে তার মরদেহ চিলমারীতে আনা হলে থানাহাট এ ইউ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা অনুষ্ঠিত হয়। সবশেষে বাদ যোহর জোড়গাছ মন্ডল পাড়া মসজিদ চত্বরে জানাজা শেষে জোড়গাছ মন্ডল পাড়া কেন্দ্রীয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
এর আগে গত রোববার ঢাকার মিরপুরে ভাওয়াইয়া শিল্পী ও সাংবাদিক সফিউল আলম রাজা তার গানের স্কুল কলতান-এ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here