চালক ঘুমে, ঠাকুরদিঘীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক চাপায় নিহত ৫

0
239

মিরসরাই প্রতিনিধিঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের ঠাকুরদীঘি বাজারে ট্রাকের ধাক্কায় ৪ সিএনজি অটোরিকশা চালকসহ ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন। মঙ্গলবার ( ২৫ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক শাহ আলম (৪০), দিদারুল আলম (৩৫), কামরুল ( ৪৫), মোশারফ (২৬) এবং অটোরিকশার যাত্রী মহিউদ্দিন ( ৬০)। আহতরা হলেন- অটোরিকশা যাত্রী দুই ভাই লিটন ( ২৫), সোহেল ( ২২)। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাক ড্রাইভারকে স্থানীয়রা জোরারগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দিয়েছ। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছেন, ট্রাকটির চালক ঘুমন্ত অবস্থায় ছিল।

জানা গেছে, মিরসরাইয়ের ঠাকুরদিঘী বাজারে ঠাকুরদীঘি ঝুলনপোল লাইনের অটোরিকশা স্ট্যান্ডে সিএনজি অটোরিকশা চালকরা যাত্রীর অপেক্ষায় ছিলেন।

এ সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী কয়েল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৬৫২৩৫) মহাসড়কের পশ্চিম পাশে গিয়ে অটোরিকশা গুলোকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সীতাকুন্ডে মারা যায় চালক মোশাররফ।

এ ঘটনার পর মিরসরাই ও কুমিরা ফায়ার সার্ভিস ইউনিট উদ্ধার তৎপরতা চালায়। মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর রবিউল আজম জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতদের উদ্ধার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে এবং আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধার অভিযানে মিরসরাই ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট এবং কুমিরা ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট অংশ নেয়।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here