চাটমোহর থেকে আওয়ামীলীগের এমপি প্রার্থী দেয়ার দাবিতে গণমিছিল, পথসভা অনুষ্ঠিত

0
420

শাহীন রহমান, পাবনা প্রতিনিধি:
আগামী জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে চাটমোহর থেকে আওয়ামীলীগের এমপি প্রার্থী দেয়ার দাবিতে গণমিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামলীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রিয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আতিকুর রহমান আতিকের উদ্যোগে নৌকা মার্কার পক্ষে এই গণমিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।
আজ দুপুরে চাটমোহর ডিগ্রি কলেজের সামনে থেকে গণমিছিল বের হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী অংশ নেন। পরে এক পথসভায় দেয়া বক্তব্যে মনোনয়ন প্রত্যাশী আতিকুর রহমান আতিক বলেন, দীর্ঘদিন ধরে চাটমোহরের মানুষ এমপি প্রার্থী থেকে বঞ্ছিত। আজ চাটমোহরের সর্বস্তরের মানুষ জেগে উঠেছে নিজেদের অধিকার আদায়ের জন্য। আমি আপনাদের সেবক হতে এসেছি। পাবনা-৩ এলাকার মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করে যাচ্ছি। বিনয় দিয়ে সবার মন জয় করতে চাই। অনেক হুমকি-ধামকি উপেক্ষা করে নৌকার পক্ষে গণমিছিল সম্পন্ন করতে পেরেছি।
এ সময় আওয়ামীলীগ নেতা ও পাবনা জেলা বিএমএ সভাপতি ডা. গোলজার হোসেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইদ্রিস আলী, উপজেলা জাসদের (ইনু) সভাপতি আলী আক্কাস বেগ, সাধারণ সম্পাদক আবুল বাশার, পৌর জাসদের (ইনু) সভাপতি ইফতেখারুল ইসলাম কল্লোল, সেক্রেটারী শফিকুল ইসলাম, জাকের পার্টির সভাপতি মো. শফিকুর রহমান, যুবলীগনেতা দুলাল হোসেন বাবু, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ বাপ্পি সহ বিভিন্ন ইউনিয়নের আওযামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সহাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here