চাকরি প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাত, দালালের হাতে নারী জখম

0
295

খবর৭১:
জাহিরুল ইসলাম মিলন।।যশোর জেলা প্রতিনিধিঃ
সরকারি চাকরি দেয়ার কথা বলে মোটা আংকের টাকা হাতিয়ে লিপি খাতুন (২১) নামে এক নারীকে পিটিয়ে জখম করেছে দালাল চক্র। গুরুতর অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি যশোর চৌগাছা উপজেলার মাশিলা গ্রামের মৃত হানিফ আলীর মেয়ে।

আহত লিপি খাতুন জানিয়েছেন, তার মামা শাহাজালালকে পুলিশে চাকরি দেবার কথা বলে স্থানীয় ওমর ফারুক নামে এক দালাল ৫লাখ টাকা হাতিয়ে নেয়। দালাল ওমর ফারুক চাকরি দিতে ব্যর্থ হলে শাহাজালালের পরিবার পওনা টাকা দাবি করে আসছিলো। এতে দালাল ওমর ফারুক ও শাহাজালালের পরিবারের বিরোধ হয়। ১ মার্চ দালাল ওমর ফারুককে পুলিশে আটক করে। পরে দালাল ওমর ফারুক পুলিশকে মোটা আংকের টাকা দিয়ে ওই দিন মুক্তি পায়।

বৃস্পতিবার সকালে লিপি খাতুন যশোর থেকে বাড়ি যাচ্ছিলেন পথিমধ্যে চুড়ামনকাটি বাজরে আসলে দালাল ওমর ফারুকের নের্তৃত্বে একদল দুর্বৃত্ত তাকে গতিরোধ করে। তার সন্দেহ লিলি খাতুন তাকে পুলিশে ধরিয়ে দিয়েছে।

কথাকাটাকাটির এক পর্যায় দৃর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে কাছে থাকা মালামাল লুটকরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here