চাঁপাইনবাবগঞ্জে সাবেক স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

0
300

খবর ৭১ঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাবেক স্ত্রীকে হত্যার দায়ে সুমন আলী নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সঙ্গে এক লাখ টাকা অর্থদন্ড করা হয়েছে। আজ দুপুরে আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন অতিরিক্ত দায়রা জর্জ আদালতের বিচারক মো. শওকত আলী। মৃত্যুদ-প্রাপ্ত আসামি সুমন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৌতন্যপুর মিয়াপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, শিবগঞ্জ উপজেলার চৌতন্যপুর বাগানপাড়া গ্রামের নুর আলমের মেয়ে সীমার সঙ্গে ২০১২ সালে বিয়ে হয় সুমনের। বিয়ের পর থেকেই স্ত্রী ফারজানা আকতার সীমাকে কারণ অকারণেই মারধর করতো সুমন। পরে ২০১৫ সালে গ্রাম্য শালিশের মাধ্যমে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। কিন্তু এরপরেও সুমন পথে ঘাটে সীমাকে বিরক্ত করতো। এরই একপর্যায়ে ২০১৬ সালের ৭ই অক্টোবর রাত সাড়ে ১০ টার দিকে সুমন ছুরি হাতে সীমাদের বাড়িতে প্রবেশ করে সীমা ও তার মা দিলুয়ারা বেগমকে উপর্যপরি ছুরিকাঘাত করে।

এতে ঘটনাস্থলেই সীমা মারা যান।

এই ঘটনায় ওইদিন রাতেই নিহত সীমার ছোট ভাই মো. কামরুজ্জামান বাদী হয়ে সুমনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে সুমনকে অভিযুক্ত করে ২০১৭ সালের ৬ই জানুয়ারী আদালতে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার রহমান।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, আদালতে ১১ জন স্বাক্ষীর স্বাক্ষ্য প্রদান ও যুক্ততর্ক শেষে বিচারক এ রায় প্রদান করেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here