চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নি নিহত

0
457

খবর ৭১: চাঁদপুর সদর উপজেলার আশকাটি ইউনিয়নের গাবতলী এলাকায় বাস-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এমরান হোসেন (৩৪) নামে ব্যাংক কর্মকর্তা ও ভাগ্নি ফাতেমা আক্তার (১০) নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরো ২ যাত্রী।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের গাবতলী নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।
নিহত এমরান হোসেন হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সর্দার বাড়ীর মো. তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর সোস্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। ভাগ্নি ফাতেমা একই এলাকার মো. আলমগীর হোসেনের কন্যা। আহতরা হলেন, ফরিদগঞ্জ উপজেলার সুবিধপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ডাঃ ভাষান চন্দ্র শীলের ছেলে রতন চন্দ্র শীল (৩০) ও মো. জুয়েল হোসেন (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজি চালিত অটোরিকশাটি হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে আসছিল এবং পদ্মা পরিবহনের বাসটি চাঁদপুর থেকে বিপরীত থেকে আসার সময় ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী এমরান নিহত হন এবং অন্য ৩ যাত্রী আহত হন। ঘটনার পরপরই বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে এবং অটোরিকশা চালক পালিয়ে যায়। আহত তিনজনকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেওয়ার পথে মতলব এলাকায় ফাতেমার মৃত্যু হয়।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে খবর পেয়ে চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান থানায় উপস্থিত হয়ে নিহতদের পরিবারের সদস্যদেরকে শান্তনা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here