চলচ্চিত্র ছাড়লেন নায়িকা আঁচল

0
1734

খবর৭১: প্রায় দু’বছর হলো এফডিসি পাড়ায় নেই নায়িকা আঁচল। গত বছর ‘সুলতানা বিবিয়ানা’ মুক্তির সময় কিছুটা আড়াল ভেঙে সরব হয়েছিলেন। বলেছিলেন সিনেমাটি ভালো চললে আবার নিয়মিত হবেন। কিন্তু, কোন এক অজানা কারণে আর ফিরেননি আর চলচ্চিত্রে।

এরপর হঠাৎ জানা যায় ডিপজলের প্রযোজনায় ‘এক কোটি টাকা’ ছবিতে অভিনয় করবেন। কিন্তু দু তিন দিন শুটিং করে সেই কাজটি ছেড়ে দেন আঁচল।

২০১১ সালে অভিষেকের পর ফাঁদ, কিস্তিমাত, জটিল প্রেম, প্রেম প্রেম পাগলামি, আজব প্রেম, কি প্রেম দেখাইলা সিনেমাগুলো দর্শকের প্রশংসা কুড়িয়েছেন।

এত কিছুর পরেও কেন এমন ক্যারিয়ার নিয়ে অবহেলা? কেন নিজেকে গুটিয়ে রেখেছেন লাইট ক্যামেরা থেকে। গত বছর এক সাক্ষাৎকারে আঁচল জানিয়েছিলেন নিজেকে নিয়ে প্রচন্ড হতাশ তিনি। ফিল্ম ইন্ডাষ্ট্রি নিয়ে ক্ষুব্ধ এ অভিনেত্রী বলেছিলেন, ‘আমি ফিল্মের নোংরা রাজনীতির শিকার হয়েছি। একের পর এক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি; কিন্তু শ্যুটিংয়ের আগেই খবর আসে, আমার জায়গায় অন্য কাউকে নেওয়া হয়েছে। ফেরত দিতে হয়েছে সাইনিং মানিও। এসব মেনে নিতে পারছিলাম না। তাই নীরবে চলে এলাম। জানি না আর ফেরা হবে কি না।

এদিকে সম্প্রতি মুঠোফোনে এই একই প্রশ্নের জবাবে আঁচল সাংবাদিকদের একই উত্তর দিয়ে বললেন, ‘এখন আর সিনেমায় কাজ করতে ভাল লাগে না। খুব বাজেভাবে সিনে পলিটিক্সে জড়ানো হয়েছে তাকে।’

চুক্তিবদ্ধ হওয়ার পরও ‘রাজাবাবু’, ‘বাদশা’ ও ‘মিশন আমেরিকা’ নামে তিনটি সিনেমা থেকে বাদ দেয়া হয় আঁচলকে। কিন্তু, কেন বাদ দেয়া হয়েছে তার কারণ জানতে পারেননি তিনি।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here