চরভাগা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের কমিটি গঠন

0
213

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ৫ ডিসেম্বর ২০১৮ তারিখে চরভাগায় সংঠনের কার্যালয়ে সজীব সিকদারকে সভাপতি ও আমিনুল ইসলাম জয়কে সাধারন সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট এ পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। সর্বসম্মতিক্রমে এ কমিটি অনুমোদন করেন, সংগঠনের প্রধান উপদেষ্টা, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন শিপন সিকদার, চরভাগা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান মিতু, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুল বাশার রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, আলম বাদশা মাঝি প্রমূখ।
এসময় বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার বলেন, শরীয়তপুর-২ তথা নড়িয়া-সখিপুরের ব্যাপক উন্নয়নের লক্ষে এনামুল হক শামীমকেই এমপি হিসেবে প্রয়োজন। তাই জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী এনামুল হক শামীমকে বিপুল ভোটে বিজয়ী করতে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। যাতে তিনি আরও উচ্চ আসনে অধিষ্ঠিত হতে পারেন। তাহলে এলাকার উন্নয়ন আরও তরান্বিত হবে।
উল্লেখ্য, এ সংগঠনের প্রতিষ্ঠাতা ছিলেন বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদারের জ্যেষ্ঠ পুত্র মরহুম শাহীন সিকদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here