চন্দ্রপুর এ.এইচ.পি উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন জাহাঙ্গীর সিকদার

0
394

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলার এতিহ্যবাহী চন্দ্রপুর এ.এইচ.পি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ জাহাঙ্গীর সিকদার। বুধবার সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে এ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিজয়ী জাহাঙ্গীর সিকদার পেয়েছেন ৪ ভোট ও তার নিকটতম প্রার্থী মোহাম্মদ মেহেদেী জামিল পেয়েছেন ৩ ভোট। নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহীদ হোসেন।
এদিকে মোঃ জাহাঙ্গীর সিকদার চন্দ্রপুর এ.এইচ.পি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়া তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং চন্দ্রপুর এ.এইচ.পি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য দলিল উদ্দিন সরদার, আবুল বাশার ফকির, জয়নাল মোল্যা, শহর আলী মাদবর ও শিক্ষক প্রতিনিধি শুভ্র রাণী পাল এবং সাবেক ইউপি সদস্য রিপন সিকদারকে সার্বিক সহযোগিতা করার ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া তিনি স্কুলের সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তারাও জাহাঙ্গীর সিকদার চন্দ্রপুর এ.এইচ.পি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
অন্যদিকে চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ জাহাঙ্গীর সিকদার চন্দ্রপুর এ.এইচ.পি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় এলাকা মিষ্টি বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন দিপু, যুবলীগ নেতা বিপ্লব হোসেন নিপু, আওয়ামীলীগ নেতা মোয়াজ্জেম ঢালী, বাবুল মল্লিক, জাকির হোসেন ডাবলু, শরীয়তপুর পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাত্তার পাহাড়, জেলার সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন লিটন, যুবলীগ নেতা মিলন মাদবর, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান শাওন, স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন পটোয়ারী, যুবলীগ নেতা মান্নান পাহাড়, স্বেচ্ছাসেবক লীগ নেতা রিজভী আহম্মেদ মনির, রিয়াজ সরদার প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here