চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার মুরাদনগর থানার আব্দুল গোফরান

0
560
চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার মুরাদনগর থানার আব্দুল গোফরান

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর থানার এসআই (নিঃ) আব্দুল গোফরান জানুয়ারি মাসে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন।বুধবার (১৯ ফেব্রুয়ারি) চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক (বিপিএম, পিপিএম (বার) আব্দুল গোফরানকে রেঞ্জ সেরা কমিউনিটি পুলিশ অফিসার হিসেবে ক্রেষ্ট ও সম্মাননা পুরষ্কার তুলে দেন।এ সময় কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম উপস্থিতিত ছিলেন।পুরস্কার পেয়ে এ বিষয়ে এসআই আব্দুল গোফরান বলেন, এই কৃতিত্বের জন্য রেঞ্জের ডিআইজি, পুলিশ সুপার মহোদয়সহ, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক তদন্ত, কমিউনিটি পুলিশিং এর সকল সদস্য ও সহকর্মীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরো বলেন, ইনশাআল্লাহ্ ভবিষ্যতের আগামী দিনগুলোতেও চিন্তা-চেতনায় উত্তম ও প্রশংসনীয় কাজ করার আন্তরিক সদিচ্ছা, সর্বাতক চেষ্টা অব্যাহত থাকবে। আব্দুল গোফরান বর্তমানে মুরাদনগর থানায় কর্মরত আছেন। এর আগে তিনি কক্সবাজার জেলার চকরিয়া থানা ও টেকনাফ মডেল থানায় দায়িত্ব পালন
করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here