চট্টগ্রামে নিজ বাসায় ব্যাংক কর্মকর্তার মৃতদেহ উদ্ধার

0
306

খবর ৭১ঃ চট্টগ্রাম নগরীর বন্দর থানার মধ্যম হালিশহর বাসা থেকে (২৭ মে) সকাল ১১টার দিকে সজল নন্দী (৪৮) নামে এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

পারিবারিক সুত্রে জানা যায়, সজলের চাকরিজীবী স্ত্রী রুমা দে সকালে বাসা থেকে কর্মস্থলের উদ্দেশে বাসা থেকে বেরিয়ে যান। বাসায় তখন সজল ছাড়া আর কেউ ছিলেন না। সকাল ৯টার দিকে ওই বাসায় চেঁচামেচি শুনতে পান অন্য ভাড়াটিয়ারা। পারিবারিক ঝগড়া ভেবে কেউ বিষয়টিতে গুরুত্ব দেননি। পরে তারা দেখতে পায়, দরজা খোলা অবস্থায় বাসার ভেতরে সজলের গলাকাটা মরদেহ পড়ে আছে। তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে স্ত্রীও বাসায় আসেন।

সজল বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত শিল্পী এবং সঙ্গীত শিক্ষক এবং নগরীর সল্টগোলা এলাকায় রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংকের শাখায় ক্যাশিয়ার পদে কর্মরত ছিলেন। বিবাহিত সজলের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার জৈষ্ঠ্যপুরা গ্রামে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (বন্দর) আরেফিন জুয়েল জানান, সজল অফিসে যাবার জন্য ক্যাজুয়াল পোশাকে ছিলেন। এমনকি জুতা-মোজাও পরা অবস্থায় ছিল। এরমধ্যে ওই বাসায় কারা ঢুকেছিল সেটা আমরা তদন্ত করে দেখছি। স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কারও সঙ্গে বিরোধ ছিল কিনা সেটাও আমরা খতিয়ে দেখছি। সজলের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here