গ্রেফতার এড়াতে নিজের মাথায় গুলি করলেন সাবেক প্রেসিডেন্ট

0
834

খবর৭১ঃ অর্থ পাচারের ঘটনায় পেরুর সাবেক প্রেসিডেন্ট অ্যালেন গার্সিয়ার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ওই মমলায় গ্রেফতারের জন্য পুলিশ তার বাড়ির দরজায় গেলে গ্রেফতার এড়াতে নিজের মাথায় গুলি করেন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়েছে, ৬৭ বছর বয়সী সাবেক প্রেসিডেন্ট অ্যালান গার্সিয়াকে রাজধানী লিমার কাসিমিরো উল্লোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখন কোমায় আছেন বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

অভিযোগ আছে, অ্যালান গার্সিয়া ব্রাজিলের ঠিকাদারি নির্মাতা প্রতিষ্ঠান ওদেরব্রেখটের কাছ থেকে ঘুষ নিয়েছিলেন। কিন্তু তিনি প্রথম থেকেই তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে আসছেন।

অ্যালান গার্সিয়ার আইনজীবী এরাসমো রেনা সাবেক প্রেসিডেন্টের মাথায় গুলিবিদ্ধ হওয়ার খবর বিবিসিকে নিশ্চিত করেছেন। দেশটির সাবেক এই প্রেসিডেন্টের বর্তমান শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলেও জানিয়েছেন তিনি।

এ সময় এরাসমো রেনা বলেন, ‘এই মুহূর্তে অ্যালানের মাথায় অপারেশন চলছে। চলুন সবাই সৃষ্টিকর্তার কাছে আর্জি জানাই যেন তিনি সুস্থ্য হয়ে ফিরে আসেন।’

এ ঘটনায় পেরুর স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, স্থানীয় সময় সকাল পৌনে সাতটার সময় গার্সিয়া মাথায় বুলেটবিদ্ধ অবস্থায় রাজধানী পেরুর কাসিমিরো উল্লোয়া হাসপাতালে ভর্তি হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here