গোসাইরহাটে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. হাফিজুর রহমান মিঞা সেবাব্রত নিয়ে সততা ও নিষ্ঠার সাথে সেবা করে যাচ্ছেন

0
436

স্টাফ রিপোর্টার:
মানুষকে সেবা করতে পেরে যিনি আনন্দ পান তার নাম ডা. হাফিজুর রহমান মিঞা। তিনি শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। একারণে তিনি একাধিকবার বিভিন্ন পদকে ভূষিত হয়েছেন। ডা. হাফিজুর রহমান মিঞা সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে তাঁর ওপর সরকারের অর্পিত দায়িত্ব পালন করে চলছেন। আর দীর্ঘদিন যাবত তিনি এ দায়িত্ব পালন করে আসছেন।
সরেজমিন গিয়ে ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (একাধিকবার সম্মাননা পদকপ্রাপ্ত) ডা. হাফিজুর রহমান মিঞা সরকারের গৃহীত স্বাস্থ্যসেবা জনগণের দ্বার গোড়ায় পৌঁছে দিতে তাঁর ওপর সরকারের অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে পালন করে আসছেন। আর দীর্ঘদিন যাবত তিনি এ দায়িত্ব পালন করে আসছেন। এ সয়ম তিনি নিয়মিত স্বাস্থ্যসেবা দিচ্ছেন। শরীয়তপুরের সিভিল সার্জন সহ সংশ্লিখবর ৭১/ইঃষ্ট সকল উর্ধ্বতন কর্তৃপক্ষের নিদের্শিত সরকারি সেবার কাজ সঠিকভাবে চালিয়ে যাচ্ছেন এবং যাবেন বলে তিনি মনে করেন। এছাড়া তার কাজে স্থানীয় সহ সংশ্লিষ্টরা সন্তুষ্ট বলেও জানিয়েছে একটি সূত্র।
এ ব্যাপারে গোসাইরহাট স্বাস্থ্য কপপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান মিঞা বলেন, আমি দীর্ঘদিন যাবত বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকার গৃহীত স্বাস্থ্যসেবা জনগণের দ্বার গোড়ায় পৌঁছে দিতে সততা ও নিষ্ঠার সাথে সঠিকভাবে আমার ওপর সরকারের অর্পিত দায়িত্ব পালন করে আসছি। শরীয়তপুরের সিভিল সার্জন মো. খলিলুর রহমান সহ সংশ্লিষ্ট সকল উর্ধ্বতন কর্তৃপক্ষের নিদের্শিত সরকারি সেবার কাজ সঠিকভাবে চালিয়ে যাচ্ছি এবং যাবো।
এ ব্যাপারে স্থানীয়রা বলেন, শরীয়তপুর জেলার গোসাইরহাট স্বাস্থ্য কপপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান মিঞা অত্যন্ত সৎ ও দায়িত্ববান মানুষ। তিনি দীর্ঘদিন এখানে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন। তিনি যোগদানের পর থেকে স্বাস্থ্যসেবার মান বৃদ্ধি পেয়েছে। আমরা অতীতের থেকে ভালো সেবা পাচ্ছি। আমরা তাঁর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here