গোবিন্দগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0
223

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ শাহীন মিঞা (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ১৩ (গাইবান্ধা) ক্যাম্পের সদস্যরা।
র‌্যাব সূত্রে জানা যায়, শুক্রবার দিনগত গভীর রাতে র‌্যাব-১৩ (গাইবান্ধা) ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সুধারধাপ গ্রাম থেকে মাদক ব্যবসায়ী শাহীনকে গ্রেপ্তার পুর্বক তার কাছ থেকে ৬’শ ৯০টি ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল সেট, একটি ব্যাটারী, ২টি সীমকার্ড, একটি মেমােরী কার্ড উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত শাহীন মিঞা নারায়ণগঞ্জের বন্দর থানার ২৭ নম্বর ওয়ার্ডের কুটিপাড়ার লিয়াকত আলীর পুত্র। সে কুখ্যাত আন্তঃজেলা মাদক ব্যবসায়ী হিসেবে টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট গাইবান্ধায় এনে বিক্রির চেষ্টা করছিল।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৩ (গাইবান্ধা) কাম্পের এএসপি হাবিবুর রহমান জানান, গ্রেপ্তারকৃত শাহীনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আলামতসহ গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ সনাক্তকরণ, জঙ্গিবাদ দমন , অপরাধীদের গ্রেপ্তারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণকারী, অবৈধ অস্ত্র, মাদক, অপহৃত (ভিকটিম) উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেপ্তার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে আসছেন ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here