গোপালগঞ্জে মাদকের অপব্যবহার বিরোধী তথ্য অভিযান সংক্রান্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

0
276

এম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাদকের অপব্যবহার বিরোধী তথ্য অভিযান সংক্রান্ত এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকাল ১১টায় গোপালগঞ্জে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এস এম সাকিব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা তথ্য কর্মকর্তা মো: হাসিবুল হাসান।
প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি এস এম হুমায়ুন কবীর, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক এশিয়ান এইজের জেলা প্রতিনিধি মো: মিজানুর রহমান মানিক, গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি এম শিমুল খান, কাশিয়ানী প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজামুল আলম মুরাদ, গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মাহমুদ খান কুটি, গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন বাবলী প্রমুখ।
প্রেস বিফ্রিং এ জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, আমাদের সকলকে নিজ নিজ সন্তানদের প্রতি খেয়াল রাখতে হবে। তারা যেন কোন মাদক সেবীর সাথে চলা ফেরা না করে। তিনি আরো বলেন, প্রভাবশালীদের কারনে মাদক দ্রব্য আজ গ্রাম পর্যায়ে চলে গেছে। অচিরেই এর প্রতিকার প্রয়োজন।
অনুষ্ঠানটির আয়োজন করে জেলা তথ্য অফিস।

খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here