গোপালগঞ্জে পুলিশের সঙ্গে গোলাগুলিতে ১জন আহত

0
325

সাকিব আহম্মেদ,গোপালগঞ্জ প্রতিনিধি ঃ

গোপালগঞ্জের কাশিয়ানীতে গ্রেফতারেরপর অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন এক যুবক। তার নাম সনেট ওরফে পিস্তল সনেট (৩০), সে কাশিয়ানী উপজেলার সন্ধ্যা বাজার এলাকার শহীদ মিয়ার ছেলে। পুলিশ দাবি করেছে সনেটের সহযোগীরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়লে উভয় পক্ষের গোলাগুলিতে সে আহত হয়েছে।
মঙ্গলবার রাত সোয়া ১ টার দিকে উপজেলার চাপ্তা এলাকার বালুর মাঠে এ ঘটনা ঘটেছে।
কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম আলী নূর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানিয়েছেন, সনেট ৮ মামলার আসামি। এ ঘটনায় সনেটের পক্ষের লোকদের ছোড়া গুলিতে গোয়েন্দা (ডিবি) পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) তিন পুলিশ সদস্য আহত হয়েছে। এসময় সনেটের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
ওসি জানান, মঙ্গলবার সকাল পৌনে ১০টায় কাশিয়ানী উপজেলার সন্ধ্যা বাজার এলাকা থেকে সনেট ওরফে পিস্তল সনেটকে আটক করে পুলিশ। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে তার দেওয়া তথ্যমতে রাত সোয়া একটার দিকে উপজেলার চাপ্তা এলাকার বালুর মাঠে তাকে নিয়ে অস্ত্র উদ্ধার করতে যায় একদল পুলিশ।
এসময় ওঁৎপেতে থাকা সনেটের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে সনেট গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এঘটনায় ডিবি পুলিশের উপ-পরিদর্শকসহ (এসআই) গনেশ, কনস্টেবল মাসুদ ও ফরহাদ আহত হয়।
পরে মারাত্মক আহত সনেটকে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। আহত তিন ডিবি পুলিশকেও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওসি আলী নূর হোসেন।
সনেটের বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি, অপহরন, মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা, নারী ধর্ষণসহ ৮টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here