গোপালগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৮ উপলক্ষ্যে জেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

0
273
sdr

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৮ উপলক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং করেছে জেলা প্রশাসন।
শনিবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এ প্রেস ব্রিফিং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর হোসেন। ব্রিফিং শেষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এ মেলার বিভিন্ন দিক নিয়ে আলোচনায় অংশ নেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শান্তি মনি চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল জলিল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী, জেলা তথ্য অফিসার মোঃ হাসিবুল হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট কৃষ্ণা রায় ও অমিত রায়।
১৮ ফেব্রæয়ারি সকালে শহরে বর্ণাঢ্য র‌্যালী শেষে এ মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) কবির-বিন-আনোয়ার।
তিন দিন ব্যাপী এ ডিজিটাল উদ্ভাবনী মেলায় ই-সেবা, ডিজিটাল সেন্টার, অর্থনৈতিক প্রবৃদ্ধি, শিক্ষা, স্বাস্থ্য, তরুণ উদ্ভাবক ও উন্নয়ন/ওয়াল অফ ফেইম নামে ৭টি প্যাভিলিয়নের মাধ্যমে বিভিন্ন সেবা প্রদর্শিত হবে। তরুণ প্রজন্মকে আধুনিক ও বিজ্ঞানমনষ্ক জাতি হিসেবে গড়ে তুলতে এ মেলায় শিক্ষার্থীদের জন্য থাকবে বিজ্ঞান ও উদ্ভাবন বিষয়ক সেমিনার, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনা, কুইজ, বুদ্ধি ভিত্তিক পরীক্ষা, গণিত অলিম্পিয়াড, সমস্যা সমাধানে আইডিয়া মেয়ারিং এবং সাংস্কৃতিক প্রতিযোগিতা। মেলা প্রাঙ্গণে নিরবিচ্ছিন্ন সংযোগ-সুবিধা থাকবে সকলের জন্য উন্মুক্ত।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here