গোপালগঞ্জে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

0
339

সাকিব আহম্মেদ, গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে র্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত এবং মৃত্যূজনিত আর্থিক সাহায্যের চেক, সর্বোচ্চ রেমিট্যার্স প্রেরণকারীকে সম্মামনা ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতার পুরস্কার বিতরন করা হয়ছে।
গোপালগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের সহযোগীতায় জেলা প্রশাসন এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস এ কর্মসূচীর আয়োজন করে।
আজ সোমবার সকালে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সামনে থেকে একটি র্যালী বের করা হয়। র্যালীটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সমানে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার বক্তব্য রাখেন।
এসময় পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শান্তিমনি চাকমা, জনশিক্ত জরীপ কর্মকর্তা জহিরুল ইসলাম, মো: আবুল কাশেম উপস্থিত ছিলেন।
পরে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস কার্যালয়ে সর্বোচ্চ রেমিট্যার্স প্রেরণকারী কাতার প্রবাসী হামিদুল্লাহ, দক্ষিন কোরীয়া প্রবাসী ওবায়দুল্লাহ, সৌদি আরব প্রবাসী ইকবাল হোসাইনকে সম্মামনা, মৃত্যূজনিত আর্থিক সাহায্যের চেক মৃত হাফিজুর রহমান, মৃত লালন শেখ ও মৃত দুলাল মোল্যার পরিবারের হাতে তুলে দেওয়া হয়।
এছাড়া শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ী সাদিয়া আফরিন দিশা, রিয়ানা রহমান, মো: মোবাশ্বির হাসান ফারুকীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here