গোপালগঞ্জে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা মামলায় তিন জন আটক

0
455

নিজস্ব প্রতিনিধি,গোপালগঞ্জ : গোপালগঞ্জে চাঞ্চ ল্যকর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি শরীফ আসাদুজ্জামান টিটোকে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তিন জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো পান্নু শেখ, মো:আজিজুল ও সালমা বেগম। এদের সকলের বাড়ী নড়াইল জেলার চরসিংগাতি গ্রামে।
এ ঘটনায় নিহতের ছোট ভাই আশিকুজ্জামান শরীফ বাদী হয়ে সোমবার রাতে (০২/০৭/২০১৮ ইং) একটি হত্যা মামলা দায়ের করেছেন । নড়াগাতি থানার মামলা নং-২ তাং ০২/০৭/১৮ ইং। ওই মামলায় ১৮ জনের নাম ও অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করা হয়েছে।
উল্লেখ্য ১ জুলাই রবিবার বেলা আনুমানিক সাড়ে ১২ টার দিকে টিটো শরীফ মটর সাইকেলে করে গোপালগঞ্জ-নড়াইলের সীমান্তবর্তী চরসিংগাতির ইট ভাটা থেকে ফিরছিলেন। পথিমধ্যে এক দল দুর্বৃত্ত তার পথরোধ করে ফুলকুচি (মাছ মারা যন্ত্র বিশেষ) দিয়েে কুপিয়ে মটর সাইকেল থেকে ফেলে দেয়। পরে ডান হাত কুপিয়ে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এরপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গলা কেটে তাকে হত্যা করে।
মঙ্গলবার নড়াইল জেলার নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হোসেন মুঠো ফোনে জানান ইতোমধ্যে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তিন জন কে আটক করা হয়েছে এবং মামলার অপর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here