গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বশেমুরবিপ্রবি’র ভাইস চ্যান্সেলরের জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন

0
260

এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর পদে প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন দ্বিতীয় মেয়াদে ভাইস চ্যান্সেলর নিয়োগ পাওয়ার পর ২৯ জানুয়ারি মঙ্গলবার টুঙ্গিপাড়ায় জাতির পিতার মাজার জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম এ সাত্তার, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. বি কে বালা, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো: আব্দুর রহিম খান, মানবিকী অনুষদের ডিন মোহাম্মাদ আশিকুজ্জামান ভূঁইয়া, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর রফিকুন্নেসা আলী, বিজনেজ স্টাডিজ অনুষদের ডিন আশিকুররহমান প্রিন্স, বিশ^বিদ্যালয় প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দারসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সভাপতি, হলের প্রভোস্ট, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা।
এ সময় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, আমাকে দ্বিতীয় মেয়াদে জাতির পিতার নামের বিশ^বিদ্যালয়ে ভাইস চ্যান্সেলর নিয়োগ করায় মহামান্য রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমাকে যে মহান দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি যথাযথ ভাবে পালন করব।
এর আগে বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা দ্বিতীয় মেয়াদে ভাইস চ্যান্সেলর নিযুক্ত হওয়ায় প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে ফুল দিয়ে বরণ করে নেন।
উল্লেখ, গত ২৮ জানুয়ারি ২০১৯ শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত জারি করা প্রজ্ঞাপনে বিশ^বিদ্যালয়ের বর্তমান ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে ০২ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ হতে ২য় মেয়াদে পরবর্তী ০৪ বছরের জন্য নিয়োগ দিয়েছেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here