গোপালগঞ্জের কাশিয়ানীতে চার যুবককে পিটিয়ে আহত

0
296

খবর৭১:এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে ক্যাবল ব্যবসাকে কেন্দ্র করে দ্বন্দের জের ধরে চার যুবককে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার গোয়ালগ্রাম চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।
আহতরা হলেন উপজেলার বাথানডাঙ্গা বাজারের পল্লী ভিশন টিভি ক্যাবল নেটওয়ার্ক সার্ভিসের মালিক নাসিরউদ্দিন মোল্যার ছেলে ফয়সাল মোল্যা (২১) ও একই প্রতিষ্ঠানের কর্মচারী গোয়ালগ্রামের প্লে মিয়া (২৮) ও মেহেদী মিয়া (২০) এবং শ্রীপুর গ্রামের শিপন মিয়া (২০)।
আহত ফয়সাল মোল্যা বলেন, রোববার সন্ধ্যায় আমরা চারজনে গোয়ালগ্রাম চরপাড়া এলাকায় ছিঁড়ে যাওয়া ফাইবার অপটিক্যাল ক্যাবল মেরামত করতে যাই। কিছুক্ষণ পরে মনিরুজ্জামান মনু শেখের নেতৃত্বে শাহাদত, মোস্তফা, মিনারসহ ১৫/২০ জন লোক সংঘবদ্ধ হয়ে হাতুড়ি, দা, লোহার রডসহ লাঠিসোটা নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা চালায় এবং আমাদের কাছে থাকা ডিসলাইনের মালামাল কেড়ে নিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন ঠেকানোর জন্য এগিয়ে আসলে তাদের ওপরও চড়াও হয় মনিরুজ্জামানের লোকেরা। এছাড়া বাথানডাঙ্গা বাজারে অবস্থিত আমাদের ক্যাবল নেটওয়ার্কের নিয়ন্ত্রণ কক্ষে এসে হামলা চালানোর চেষ্টা করলে বাজার কমিটির লোকদের হস্তক্ষেপে ব্যর্থ হয়।
এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে পরের দিন তাদেরকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে মনিরুজ্জামান মনুর সাথে কথা হলে তিনি সব অভিযোগ অস্বীকার করে বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইউএনও স্যার উভয় পক্ষকে ডেকে দ্রুত বিষয়টি সমঝোতা করে দিবেন।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here