গোপালগঞ্জের কাশিয়ানীতে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ফিরোজ মিয়া

0
272

এম শিমুল খান, গোপালগঞ্জ : আসন্ন কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করতে চান উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মো: ফিরোজ মিয়া।
সাধারণ মানুষের বিপদের বন্ধু, অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন, তারুণ্যের অহংকার ফিরোজ মিয়া উপজেলা কাশিয়ানী পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাবেন এমনটাই প্রত্যাশা ও দাবি তৃণমূল নেতাকর্মীদের।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মো: ফিরোজ মিয়া সাংবাদিকদের বলেন, রাজনীতি মানুষের সেবা করার একটি বড় প্লাটফর্ম। যার প্রধান উদ্দেশ্য হচ্ছে জনগণের সেবা করা। আর এই জন্য চাই সঠিক লক্ষ্য ও উদ্দেশ্য। যা একজন ব্যক্তিকে তার জীবনের মূল লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করে। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি নির্বাচনে জয়ী হয়ে জননেত্রীর হাতকে শক্তিশালী করার পাশাপাশি সরকারে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে এবং এলাকার সাধারণ মানুষ বিশেষ করে শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করব। এ ছাড়া জননেত্রী যদি অন্য কাউকে মনোনয়ন দেন তাহলে দলের স্বার্থে অতীতের মতোই সবাই মিলে তাকে বিজয়ী করতে কাজ করব।
তিনি আরো বলেন, এলাকার উন্নয়নের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, রাস্তা-ঘাট, হাট-বাজারের সার্বিক উন্নয়ন করতে চাই। এছাড়াও মাদক, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলবো। এ জন্য তিনি কাশিয়ানী উপজেলাবাসীর সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা ও দোয়া প্রার্থনা করেছেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here