গুলবাদিনকে মোক্ষম জবাবটাই দিলেন রুবেল!

0
346

খবর ৭১ঃ আফগান অধিনায়ক গুলবাদিন নায়িব বাংলাদেশের সাথে ম্যাচের আগে বলেছিলেন, ‘হাম তো ডুবে হ্যায় সানাম, তুঝে ভি লেকে ডুবেঙ্গে’  (আমরা তো ডুবেছি, তোমাকেও নিয়ে ডুবব)।

সবকয়টি ম্যাচ হেরে সবার আগে গ্রুপ পর্ব থেকেই বিদায় আফগানিস্তানের। অন্যদিকে বাংলাদেশের অবস্থা অনেকটা নকআউট পর্বের মত, হারলেই বাদ। আর এই জন্য আফগান অধিনায়ক বলেছিলেন, নিজেরা তো ডুবেছি, বাংলাদেশকে নিয়েই ডুববো।

আফগানিস্তানের বিপক্ষে দাপটের সাথে ম্যাচ জেতার পর মোক্ষম জবাব দিয়েছেন রুবেল হোসেন। আফগান অধিনায়ককে ট্যাগ করে টুইটারে পেসার রুবেল লিখেছেন, ‘দুঃখিত বন্ধু, আমরা তোমাদের সঙ্গে যাওয়ার জন্য অতটা আগ্রহী নই।’

বাংলাদেশের দেওয়া ২৬৩ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে ৪৭ ওভারে ২০০ রানে গুটিয়ে গেল আফগানিস্তান। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৮৩ রান করেন মুশফিকুর রহিম।

এই ম্যাচের সাকিব অসাধারণ খেলেছেন। বিশ্বকাপে প্রথম বাংলাদেশি হিসেবে এক ম্যাচে অর্ধশতক করেন এবং পাঁচ উইকেট নেন তিনি। এর ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং এই কীর্তি গড়েছিলেন।

এটি সাকিবের ক্যারিয়ারের সেরা ওয়ানডে বোলিং। এর আগে জিম্বাবুয়ের বিপক্ষে ১০ ওভারে ৪৭ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছিলেন তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here