গুরুত্ব ও প্রয়োজন অনুযায়ী দেখা করতে চান খালেদা জিয়া: স্বরাষ্ট্রমন্ত্রী

0
386

খবর ৭১: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সবার সঙ্গে দেখা করতে চান না বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া । তিনি গুরুত্ব ও প্রয়োজন অনুযায়ী দেখা করতে চান।

রোববার (২২ এপ্রিল) কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে না পেরে সকাল ১১টার দিকে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান বিএনপির দুই নেতা। তাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা যারা দেখা করবেন তাদের তালিকা খালেদা জিয়ার কাছে পাঠাতে বলেছেন। তিনি গুরুত্ব ও প্রয়োজন অনুযায়ী দেখা করবেন তাদের সাথে।

তিনি বিএনপির নেতাদের উল্লেখ করে বলেন, তারা দাবি করেছেন বেগম জিয়ার পায়ে যেহেতু লোহার পাত বসানো আছে। তাই সে বিষয়টা বিবেচনা করে চিকিৎসা দেয়ার জন্য। বিশেষ করে ইউনাইটেড হাসপাতালে তার চিকিৎসা দেয়া জন্য। বিশেষ এম আর আই পরীক্ষা জন্য তাকে ইউনাইডে হাসপাতালে নেয়ার কথা বলেছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বিশেষজ্ঞ চিকিৎসকদের যৌথ পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা দেয়া হচ্ছে। জেলকোড অনুযায়ী খালেদা জিয়া সব সুবিধা ভোগ করছেন। তবে তার চিকিৎসায় বাড়তি কিছু করতে হলে বিশেষজ্ঞদের পরামর্শ নেয়া হবে।

বিএনপি ২৫ এপ্রিল ও নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে একটি মানবন্ধন কর্মসূচি ও পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষ্যে সোহরাওয়ার্দীতে একটি সমাবেশ করার অনুমতি চেয়েছে। আমি তাদেরকে অনুমতি নেয়ার জন্য ডিএমপি কমিশনারের কাছে আবেদন দেয়ার পরামর্শ দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here