মামলা নিতে পুলিশের অস্বীকৃতি; গায়ে আগুন দিলেন কলেজছাত্রী

0
776
রাজশাহীর প্রকাশ্যে নিজের গায়ে আগুন দেওয়া কলেজছাত্রীর মৃত্যু

খবর৭১ঃ রাজশাহীতে পারিবারিক কলহের জেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক কলেজছাত্রী। আজ শনিবার বেলা পৌনে ১২ টার দিকে টিটিসির সামনে গায়ে আগুন দেন ওই ছাত্রী। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেয় স্থানীয়রা।

ভুক্তভোগী কলেজছাত্রী লিজা রহমান (১৮) গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার প্রধান পাড়ার আব্দুল লতিফ বিশ্বাসের মেয়ে। তিনি রাজশাহী মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের শিক্ষার্থী। তার স্বামী সাখাওয়াত হোসেন (১৮) রাজশাহী সিটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সাখাওয়াত চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খানধুরা এলাকার খোকন আলীর ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছে লিজার। গত কয়েক দিন ধরে দাম্পত্য কলহ চরমে পৌঁছে। এ নিয়ে শনিবার সকালে রাজশাহী নগরীর শাহমখদুম থানায় মামলা করতে যান লিজা। কিন্তু তার মামলা নেয়নি পুলিশ। এতে নিরুপায় হয়ে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান লিজা। আশঙ্কাজনক অবস্থায় শনিবার বিকেল ৫ টার দিকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চিকিৎসক জানিয়েছেন, লিজা রহমানের অবস্থা আশঙ্কাজনক। শ্বাস নালীসহ প্রায় ৪৫ শতাংশ পুড়ে গেছে।

মামলা না নেওয়ার বিষয়টি অস্বীকার করে শাহমখদুম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারেভজ বলেন, ওই ছাত্রীর মামলা রেকর্ডের প্রক্রিয়া চলছিল। বিলম্ব হওয়ায় তিনি থানা থেকে বেরিয়ে যান। পরে গায়ে আগুন দেওয়ার খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here