গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের নির্বচনী প্রচারাভিযান

0
322

মোঃ শাহিন:
বঙ্গবন্ধু গবেষণা পরিষদ এর কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর নেতৃত্বে ২৩ জুন শনিবার বিকাল ২ থেকে রাত ৮টা পর্যন্ত গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম এর ‘নৌকা’ প্রতীকের পক্ষে প্রচারাভিযান, গণসংযোগ, লিফলেট বিতরণ, সমাবেশ, আলোচনা প্রভৃতি কর্মসূচী পালন করা হয়।
গাজীপুর মহানগরের টঙ্গীর আমতলী, মরকুন, মীরেরবাজার, গাজীপুর শহরের মুক্তম , জয়দেবপুর বাজার প্রভৃতি এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়। শহরের মুক্তম প্রাঙ্গণে আয়োজিত সমাবেশ ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, সাংগঠনিক সম্পাদক মোঃ রোমান শাহ আলম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম এ ফরিদ, নির্বাহী সদস্য মোঃ মাসুদ আলম, কবি আবু নাসির খান তপন প্রমুখ। এছাড়া গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে ভোটার ও সুধীজনদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । সভায় বক্তব্য রাখেন লায়ন মোঃ গনি মিয়া বাবুল, কবি আবু নাসির খান তপন, ছফির উদ্দিন ছফু, কাজী মকবুল হোসেন প্রমুখ।
সভায় লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, ইতিহাস-ঐতিহ্যে সমৃদ্ধ এক জেলার নাম গাজীপুর। ১৯৭১ সালের ১৯ মার্চ গাজীপুরে সশস্ত্র মুক্তিযুদ্ধ শুরু হয়। এই দিন পাক হানাদার বাহীনির সাথে গাজীপুরের বীর জনতার মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র প্রতিরোধ সংঘটিত হয়। এতে মনু খলিফা, হুরমত, ও নিয়ামত শহীদ হন। গাজীপুর মুক্তিযুদ্ধের সূতিকাগার। নানা কারণে গাজীপুর সিটি কর্পোরেশন এর গুরুত্ব ব্যাপক। তিনি আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলমকে ‘নৌকা’ প্রতীকে ভোট প্রদান করে জয়যুক্ত করার জন্যে ভোটারদের প্রতি অনুরোধ জানান। তিনি আরো বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম তার দক্ষতা, সততা ও গতিশীল নেতৃত্বের মাধ্যমে ইতিমধ্যে গাজীপুরবাসীর হৃদয়ে-অন্তরে স্থান করে নিয়েছেন। তিনি গাজীপুরের লোকজনের কাছে একজন জনপ্রিয় ও আলোকিত মানুষ।
কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গণ আজাদী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোঃ ফিরোজ আলম সুমন, দৈনিক নতুন ভোরের নির্বাহী সম্পাদক হাজ্বী হাবিুর রহমান চৌধুরী সাহেদ জনতা কথা বলে এর সম্পাদক মোঃ নাঈম হাসান, গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ বায়েজিদ হোসেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here