গাইবান্ধায় বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার-৩

0
223

খবর৭১: আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়িতে ৭২টি ইয়াবা ট্যাবলেটসহ হালিম মিঞা (৪৭) ও শাহিন পাইকার (৩৬) নামে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলা সদরের উদয়সাগর গ্রাম থেকে মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃ হালিম ঐ গ্রামের মৃত সবেলগাছুর পুত্র ও শাহিন পার্শবর্তী কোনাপাড়া গ্রামের সাজা পাইকারের পুত্র।

বিষয়টি নিশ্চিত করে ডিবি ওসি মজিবুর রহমান জানান, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২১ হাজার ৬’শ টাকা। এ ব্যাপারে পলাশবাড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে আসামীদ্বয়কে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।এদিকে, গোবিন্দগঞ্জ থানা পুলিশ গোপন সযবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১’শ ৫টি ইয়াবা ট্যাবলেটহ জাহিদুল ইসলাম (৪৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত জাহিদুল উপজেলার সাপমারা ইউনিয়নের চক-রহীমাপুর গ্রামের মোকছেদ আলীর পুত্র।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ-একেএম মেহেদী হাসান জানান, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৩১ হাজার ৫’শ টাকা। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে আসামী জাহিদুলকে আদালতে পাঠানো হবে। আসামী জাহিদুলের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে আরো ৩টি মামলা বিচারাধীন রয়েছে।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here