গাইবান্ধায় দুই ভুয়া সেনা সদস্যকে আটক করল ডিবি

0
417

খবর৭১ঃ গাইবান্ধায় দুই ভুয়া সেনা সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলেন- শাকিল খন্দকার (৩৫) ও হেমায়েত হোসেন (৪১)। মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যার দিকে গাইবান্ধা সদর উপজেলার তুলশিঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক শাকিল খন্দকারের বাড়ি কুষ্টিয়া জেলার খোকশা উপজেলার জার্নিপুর গ্রামে। আর হেমায়েত হোসেন মাদারীপুরের কালকিনি উপজেলার তালাই সরদার চর গ্রামের বাসিন্দা।
গাইবান্ধার ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান জানান, আটক শাকিল ও হেমায়েত নিজেদের সেনা সদস্য পরিচয় দেন। সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে তুলশিঘাটের কয়েকজন যুবকের সঙ্গে মোটা অংকের টাকা চুক্তি করেন আটকরা। চুক্তি অনুযায়ী তারা টাকা নিতে আসেন তুলশিঘাটে। ভুক্তভোগীদের দেওয়া তথ্যের ভিত্তিতে আগে থেকে সেই এলাকায় অবস্থান করে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা। পরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
তিনি আরও জানান, আটকদের জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাদের সম্পর্কে আরও খোঁজখবর নেওয়া হচ্ছে। এছাড়া তাদের সঙ্গে জড়িত এবং হোতাদেরও খোঁজা হচ্ছে। ভুয়া পরিচয়ে প্রতারণা অভিযোগে আটকদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। মামলার পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here