গণধোলাই দিয়ে ২ ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জনতা

0
334

খবর ৭১:বন্ধুর সাবেক স্ত্রীকে ‘এসিড’ নিক্ষেপের চেষ্টার অভিযোগে রাজশাহীর তানোরে দুই ছাত্রলীগ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গণধোলাইয়ের শিকার দুই ছাত্রলীগ নেতা হলেন- তানোরের চান্দুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিলুর রহমান (২৩) ও সহসভাপতি আবদুল গাফ্ফার (১৯)।

বুধবার রাত ১১টার দিকে উপজেলার তাঁতিহাটি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সময় অপর ছাত্রলীগকর্মী আখতারুজ্জামান লিটন (২৫) পালিয়ে যায়। এ তিন ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে এসিড অপরাধ দমন আইনে থানায় মামলা হয়েছে।

মামলায় লিটনের সাবেক স্ত্রী দিলারা আক্তারকে (১৭) এসিড নিক্ষেপের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। এ মামলায় লিটনকে পলাতক আসামি করা হয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে তানোর থানার ওসি রেজাউল ইসলাম বলেন, ৫ জানুয়ারি লিটনের সঙ্গে দিলারার বিয়ে হয়। এরপর ১৯ জানুয়ারি দিলারা তার স্বামীকে তালাক দেন। বুধবার রাতে লিটন ও তার দুই বন্ধু জামিল ও গাফ্ফার দিলারার ঘরের জানালার পাশে অবস্থান করে এসিড নিক্ষেপের চেষ্টা চালায়।

ওসি জানান, গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দাবি করেছে, ভালোবাসা দিবস উপলক্ষে লিটন তাদের নিয়ে সাবেক স্ত্রীকে ফুল দিতে গিয়েছিল। পুলিশ জানিয়েছে, এসিডের বোতলটি জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি দিলারার সাবেক স্বামী লিটনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তানোর উপজেলা ছাত্রলীগের সভাপতি সঞ্জিত কুমার শীল সানি বলেন, গ্রেফতাররা বর্তমানে ছাত্রলীগের কমিটিতে নেই। আগের কমিটিতে হয়তো চান্দুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের দায়িত্বে থাকতে পারে। বর্তমানে সেখানে আহ্বায়ক কমিটি আছে। ওই কমিটির দায়িত্বে জামিল ও গাফ্ফার নেই বলে দাবি করেন তিনি।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here