গণতন্ত্র প্রতিষ্ঠায় সব বিরোধী দল এক হয়েছি: ফখরুল

0
742

খবর ৭১: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ দেশের সব অর্জন নষ্ট করেছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। তারা এক দলীয় শাসন ব্যবস্থা চালু করতে চায়। তাই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আমরা সব বিরোধী দল এক হয়েছি। ৩০ ডিসেম্বর নির্বাচনের মাধ্য দিয়ে এই সরকারের পতন হবে।

বৃহস্পতিবার সকাল ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও মাদ্রাসা মাঠে এক নির্বাচনি পথসভায় এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আমি নিজে এই সরকারের আমলে দুই বছর জেল খেটেছি, শতাধিক মামলার আসামি হয়েছি। এই স্বৈরাচারি সরকারের পরাজয়ের মধ্য দিয়ে দেশে যেন গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠা হয়। তাহলে দেশ নৈরাজ্য থেকে সুশাসনের মধ্যে আসতে পারে, চরম বিশৃঙ্খলার মধ্যে থেকে শৃঙ্খলার মধ্যে আসতে পারে।

তিনি আরও বলেন, ড. কামাল হোসেনসহ আমরা ঐক্যবদ্ধ হয়েছি শুধু অবরুদ্ধ গণতন্ত্রকে মুক্ত করবার জন্য। গণতন্ত্র মুক্তির এ সংগ্রামে আমরা জয়ী হতে চাই ভোটের মাধ্যম্যে, ব্যালটের মাধ্যম্যে।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি পয়গাম আলীসহ দলের জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁওয়ে তিনদিন ধরে নির্বাচনি পথসভা ও জনসভা করছেন মির্জা ফখরুল। বৃহস্পতিবার বরুনাগাঁওয়ে পথসভার মধ্য দিয়ে তিনি তৃতীয় দিনের কর্মসূচি শুরু করেন।

সারাদিন সালন্দর, রাজাগাঁও, রহিমানপুর, জামালপুর ইউনিয়নের ১৫ স্থানে পথসভায় বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব। পরে রাত ৮টায় ঠাকুরগাঁও প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here