গণতন্ত্র পূণরুদ্ধার আন্দোলনে শরিক হতে হবে : ইঞ্জি. আফজাল হোসেন সবুজ

0
653

শরীয়তপুর প্রতিনিধি:  বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আফজাল হোসেন সবুজ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আবারও ক্ষমতায় এসে এদেশের জনগণের কাঙ্খিত গণতন্ত্র ফিরিয়ে দেবে। এজন্য তাঁর (বেগম খালেদা জিয়া) নেতৃত্বে দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র ফিরিয়ে আনার দাবির আন্দোলনে শরিক হতে হবে। এজন্য বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ও তাঁর নির্দেশে আগামী দিনে গণতন্ত্র পূণরুদ্ধারের জন্য কোন আন্দোলনে অংশগ্রহণের জন্য সকলকে প্রস্তুত থাকতে হবে। শুক্রবার তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন। তিনি আরও বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভবিষ্যত রাষ্ট্রনায়ক তারেক রহমান সহ জিয়া পরিবারের ওপর কোন অন্যায় অবিচার এদেশের জনগণ মেনে নেবে না।
এর আগে তিনি শরীয়তপুরের গোসাইরহাট, ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলায় গণসংযোগ, মতবিনিময় এবং ঈদপূণর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। এছাড়াও গোসাইরহাটে দলীয় কার্যালয়ে ইঞ্জিনিয়ার সবুজকে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে সংবর্ধনাও প্রদান করা হয়। বিএনপি নেতা তোতা কোতোয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলা যুবদলের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, সাধারন সম্পাদক উজ্জল চৌধুরী, শ্রকিদলের সভাপতি আব্দুস ছালাম পেদা, ছাত্রদলের আহবায়ক মামুন মিয়া, সাধারন সম্পাদক শিমুল হাওলাদার, কলেজের সভাপতি জোনায়েত ঢালী, পৌরসভার সভাপতি আবু তাহের প্রমূখ। অন্যদিকে তিনি বিভিন্ন এলাকায় দলীয় বিভিন্ন স্তরের প্রয়াত নেতা-কর্মীদের কবর জিয়ারত করেন ও তাদের পরিবারের সদস্যদের সান্তনা দেন।
এছাড়াও তিনি (ইঞ্জি. আফজাল হোসেন সবুজ) বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শরীয়তপুরের গোসাইরহাট, ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন স্তরেরর মানুষকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here