গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলনের অংশ হিসেবে বিএনপি নির্বাচনে এসেছে: মো. আমজাদ হোসেন

0
284

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারী – ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার বলেছেন বর্তমান সরকারের সকল অন্যায়ের জবাব দিতে গণতন্ত্র প্রতিষ্ঠায় আন্দোলনের অংশ হিসেবে বিএনপি ও জাতীয় ঐক্য ফ্রন্টসহ গণতন্ত্রমনা দলগুলো নির্বাচনে অংশ নিচ্ছে। তিনি গতকাল (সোমবার) সন্ধ্যায় ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে ফিরে দলীয় কার্যালয়ে নেতাকর্মী ও সমর্থকদের উদ্দ্যেশে তিনি ওই সব কথা বলেন। মানুষের কন্ঠরোধ করে একনায়কতন্ত্র কায়েমের ব্যবস্থা করেছে সরকার। ফলে দেশের মানুষ আজ শান্তিতে নেই। মুখে গণতন্ত্র বললেও বাস্তবে তা নেই। বিরোধীমতের সকল নেতাকর্মীর ওপর চালানো হচ্ছে হামলা নির্যাতন। দেয়া হচ্ছে গায়েবী মামলা। ফলে গণতন্ত্র আজ হারিয়ে গেছে।
সেই গনতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট, ২০ দলীয় জোট নির্বাচনে অংশ নিচ্ছে। মেয়র আমজাদ দলের সকল নেতাকর্মীকে দ্বন্দ্ব ও ভেদাভেদ ভূলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী নির্বাচনে সংসদ নির্বাচনে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনার আহবান জানান।
মেয়র আমজাদ বলেন এটা হচ্ছে চ্যালেঞ্জের নির্বাচন। তিনি বলেন এখনও লেভেল প্লেয়িং ফিল্ড হয়নি। তিনি সকল প্রার্থীর ক্ষেত্রে লেভেল প্লেয়িং তৈরির জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান
এ নির্বাচনে বিজয় লাভ করতে হলে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত সকলকে রাজপথে থাকার আহবান জানান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার, বিএনপির সহ- সভাপতি ও পৌর প্যানেল মেয়র মো. শাহীন আকতার শাহীন, সাংগঠনিক সম্পাদক ডা. মো. জহুরুল হক, বিএনপি নেতা ও পৌর প্যানেল মেয়র জিয়াউল হক জিয়াসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল ছাড়াও কিশোরগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকরা। এর আগে সন্ধ্যায় ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসার পর বিএনপি প্রার্থী মেয়র আমজাদকে দলের অসংখ্যক নেতাকর্মী সমর্থক ফুল ও ধানের শীষ দিয়ে অভ্যর্থনা জানান। পরে শতাধিক মোটরসাইকেল বহরসহ দলের নেতাকর্মী সমর্থকরা জনপ্রিয় নেতা আমজাদ হোসেন সরকারকে দলীয় কার্যালয়ে নিয়ে আসেন।
বিমানবন্দর থেকে শহরের শহীদ ডা হক সড়কস্থ দলীয় কার্যালয় পর্যন্ত সড়কের দু’ধারে দাঁড়িয়ে থাকা বিএনপি নেতাকর্মীসহ সাধারণ মানুষ তাদের প্রিয় নেতা আমজাদকে অভিনন্দন জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here