গণতন্ত্রহীনতার জন্য আওয়ামী লীগও একদিন অস্তিত্ব সংকটে ভুগবে : সেলিম

0
694

 

খবর ৭১:গণতন্ত্র পূর্ণউদ্ধারে জাতীয় ঐক্যের কোন বিকল্প নাই বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোট নেতা ও এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

তিনি বলেন, গণতন্ত্রহীনতার জন্য আওয়ামী লীগও একদিন অস্তিত্ব সংকটে ভুগবে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপি ঘোষিত মানববন্ধন কর্মসূচীতে তিনি এসব কথা বলেন।

২০ দলীয় জোট শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি আলাদা ব্যানার নিয়ে মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহন করেন।

শাহাদাত হোসেন সেলিম বলেন, বেগম খালেদা জিয়া যখন দেশের গণতন্ত্রহীনতাকে গণতন্ত্রে রুপান্তর করার আন্দোলন শুরু করেছেন তখনই একটা মিথ্যা মামলা দিয়ে তাকে জেলে পাঠানো হয়েছে। আমাদের দাবি বেগম তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

তিনি বলেন, এই মুক্তির পর দেশে একটি গ্রহনযোগ্য নির্বাচন প্রয়োজন। সেই নির্বাচন হতে হবে সকল দলের অংশগ্রহনে, নিরপেক্ষ ও আমার ভোট আমি দেব যাকে খুশী তাকে দিব সেই নীতির মাধ্যমে।

জোটের এই নেতা বলেন, একজন সাবেক প্রধানমন্ত্রীকে জেলে রেখে আরেকজন সরকারি টাকা খরচ করে আওয়ামী লীগের ভোট চেয়ে বেড়াচ্ছেন। অবিলম্বে এই আচারণ বন্ধ করতে হবে। কিন্তু সেই দিকে লক্ষ নাই। এই দেশে আবার বাকশাল তৈরি করার পরিকল্পনা হচ্ছে। এর বিরুদ্ধে নেতাকর্মীদের সচেতন থাকতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

এলডিপি যুগ্ম মহাসচিব তমিজউদ্দিন টিটু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, এলডিপি সাংগঠনিক সম্পাদক এম এ বাশার, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী, শফিউল বারী রাজু, আলীআজগর ইসলাস বাবু প্রমুখ।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here