অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের শারীরিক অবস্থা কিছুটা উন্নতি; খুলে নেয়া হয়েছে লাইফ সাপোর্ট

0
547
খুলে নেয়া হয়েছে লাইফ সাপোর্ট
মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান

খবর৭১ঃ লাইফ সাপোর্ট খুলে নেয়া হয়েছে মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের।তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে, সবাইকে চিনতে পারছেন, কথা বলছেন এবং স্বাভাবিক খাবারও গ্রহণ করতে পারছেন বলে জানালেন প্রিয়াঙ্কা জামানের বড় বোন লিজা জামান।

এর আগে প্রিয়াঙ্কার শারীরিক অবস্থা ক্রমেই অবনতির দিকে যাচ্ছিল। ফলে লাইফ সাপোর্ট দেয়া হয় তাকে। কারণ তখন শ্বাস নিতে পারছিলেন না। কথাও বলতে পারছিলেন না। কৃত্রিম উপায়ে অক্সিজেন দেওয়া হচ্ছিল তাকে। আজ জানানো হলো প্রিয়াঙ্কা এখন সুস্থ হয়ে উঠছেন। এমন উন্নতি অব্যাহত থাকলে আগামী দু-এক দিনের মধ্যে তাকে কেবিনে স্থানান্তর করা হবে।

লিজা জামান বলেন, স্রষ্টার কাছে অসংখ্য শুকরিয়া। তিনি আমার বোনের দিকে মুখ তুলে তাকিয়েছেন। আমরা হতাশ হয়ে পড়ছিলাম। যে কোন সময খারাপ কোন খবর আসবে এমনটিই ভাবছিলাশ। কারণ প্রিয়াঙ্কা আমাদের চিনতে পারছিলো না। কথাও বলছিলো না। এখন সে আমাদের চিনতে পারছে, কথাও বলছে।

প্রিয়াঙ্কা জামান ২০১৩ সালে বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন। এরপর অনেক নাটকে অভিনয় করেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। বুলবুল ললিতকলা একাডেমিতে নাচ শেখেন তিনি।

বেশ কিছুদিন আগে তার রক্তে মারাত্মক সংক্রমণ দেখা দেয়। গত ২৬ সেপ্টেম্বর তাকে  রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরিস্থিতির দ্রুত অবনতি হলে তাকে স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয় প্রিয়াঙ্কাকে।

চিকিৎসক জানান, প্রথম দিকে  প্রিয়াঙ্কার রক্তে যে সংক্রমণ ছিল, তা এখন অনেকটা নিয়ন্ত্রণে আছে। কিন্তু নতুন করে নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ায় বিষয়টা একটু জটিল হয়ে গেছে। হৃদ্‌যন্ত্র তুলনামূলক কম কাজ করছে। তবে শরীরের অন্যান্য অঙ্গ কাজ করছে।

প্রিয়াঙ্কার চিকিৎসার খরচ জোগাতে হিমশিম খাচ্ছিল তার পরিবার। আরও বেশ কিছুদিন লাইফ সাপোর্টে রাখতে হবে বিধায় অনেক টাকার প্রয়োজন বলেও জানান তারা। তাই সবার কাছে আর্থিক সাহায্যও চাওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here