খুনের আসামী জামিনে মুক্তি পেয়ে বাদীকে প্রাণ নাশের হুমকি আবারো থানায় জিডি

0
324

কাজী শাহ্ আলম
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার প্রত্যন্ত পল্লী ঠ্যাংঝারা এলাকায় খুনের মামলার আসামী জামিনে মুক্তি পেয়ে এখন তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা তুলে নিতে বলে বাদীকে হুমকি দিচ্ছে আসামীরা। বাদী আবারো থানা জিডি করেছে।
জানাগেছে, উপজেলার প্রত্যন্ত পল্লী ঠ্যাংঝারা সীমান্ত এলাকায় গত-২৯/৩/১৮ইং তারিখে জমিজমার বিরোধের জেরধরে শামসুল হক (৫০)কে হত্যা করা হয়েছ্।ে পরবর্তিতে তার ভাই বাবলু মিয়া বাদী হয়ে হাতীবান্ধা থানায় ১৯জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। যাহার মামলা নং ৩৪/১৮ পুলিশ প্রাথমিক তদন্তে সততা প্রমানিত হলে তোফাজ্জল হোসেন (৫০)সহ ছয় জন আসামীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করেন। অপর ১৩ জন আসামী পালিয়ে আত্মগোপন করেন। পরতর্তিতে তাদের মধ্যে ৮জন আগাম জামিনে মুক্তিপায় এবং ৫জন জামিনের বাহিরে পলাতক রয়েছে। বর্তমান জামিনে মুক্তিপ্রাপ্ত ও পলাতক এবং এজাহারের বাহিরে থাকা আরও অনেকের মধ্যে আসামীদের সাথে যোগসাজস করে তাদের বিরুদ্ধে দায়েরকৃত হত্যা মামলা তুলে নিতে বাদী বাবলু মিয়াকে প্রান ন্শাসহ বিভিন্ন হুমকি প্রদর্শন করে আসছে বলে, গত শনিবার বাদী স্থানীয় থানায় এই মর্মে একটি জিডি করে আশংকা মুক্ত নিরাপদ জীবন জাপনসহ ন্যায় বিচার পেতে দাবী জানিয়েছেন বাদী।
বিষয়টি নিয়ে থানায় যোগাযোগ করা হলে থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক জিডির সত্যতা স্বীকার করে বলেন,দোয়ানী পুলিশ ক্যাম্পের এস আই আফিজুল ইসলামকে সড়জমিনে তদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে তদন্ত এস আই আফিজুল ইসলাম জানান,তদন্তের কাজ এখনও শেষ করতে পারিনি তদন্ত শেষে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।
অপরদিকে মামলার বাদী বাবলু মিয়া বলেন, গত ২৯মার্চ/১৮ইং তারিখে প্রতিপক্ষ আসামীরা আমার ভাইকে হত্যাসহ পরিবারের সদস্য সকলকেই আহত করেন। এসময় মৃত্যুর শোকে শোকাহত এবং জ্ঞানশুন্য,চিকিৎসাধীন থাকার সুযোগ বুঝে হত্যা করতে হুকুমদাতা শফিউল আলম এর নাম মামলায় আসামীর তালিকা থেকে বাদ পরেছে।
এ সুযোগকে কাজে লাগিয়ে আসামী ও আসামী পক্ষের লোকজন আমাকে মামলা তুলে নিতে বলছে। মামলা না তুললে হাটে,বাজারে প্রাণ নাশসহ বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে।
খবর৭১/এস;

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here