খালেদা জিয়া সহ রাজবন্দীদের মুক্তি দাবি করেছেন শরীয়তপুরের কৃষক দল

0
479

শরীয়তপুর প্রতিনিধি:
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব এ্যাড. মোয়াজ্জেল হোসেন আলাল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু সহ অন্যান্য রাজবন্দীদের মুক্তি দাবি করেছেন, শরীয়তপুর জেলা কৃষক দলের সাধারন সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ভিপি এ্যাডভোকেট মনিরুজ্জামান খান দিপু, শরীয়তপুর জেলা কৃষক দলের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক এ্যাডভোকেট মৃধা নজরুল কবির এবং শরীয়তপুর সদর উপজেলা কৃষক দলের সভাপতি ও জেলা বিএনপির সহ-কৃষি বিষয়ক সম্পাদক বাবুল খান (বাবু)। এছাড়াও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধের সকল মামলা প্রত্যাহার দাবি করেন তারা।
এসময় এ্যাডভোকেট মনিরুজ্জামান খান দিপু বলেন, প্রতিহিংসার বিচারে বন্দী; গণতন্ত্র, স্বাধীনতা-সার্বভৌমত্ব ও জনগণের আস্থার প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ অন্যান্য রাজবন্দীদের নিঃশর্তে অবিলম্বে মুক্তি চাই। দেশের জনগণ বন্দীদশা থেকে মুক্তি চায়। বাংলাদেশের মানুষের ধর্যের সীমা রয়েছে। তাই আমাদের শান্তিপ্রিয় আন্দোলন পর্যায়ক্রমে গণআন্দোলনে রূপ নিচ্ছে। যা অতীতে এ দেশে হয়েছে। আর খুব শীঘ্রই দেশের মানুষ দুঃশাসন থেকে মুক্তি পাবে।
আর এ্যাডভোকেট মৃধা নজরুল কবির বলেন, যারা দলকে যারা ভালোবাসে তারা দলের প্রতিটি নেতাকর্মীর অন্তরে বেঁচে থাকেন। দলে ত্যাগীদের মৃত্যু নাই। তাই ত্যাগী ও সংগ্রামীদের পথ অনুসরণ করে প্রতিটি নেতাকর্মীকে দলের জন্য কাজ করতে হবে।
এছাড়াও বাবুল খান বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত-চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here