খালেদা জিয়া নির্বাচনে বিশ্বাস করেন না, তার স্বামীর মতো ক্ষমতায় আসতে চান

0
313

খবর ৭১:বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, ২০১৪ সালে খালেদা জিয়া নির্বাচনে আসেননি। তিনি নির্বাচন বিশ্বাস করেন না।

তিনি তার স্বামী জিয়াউর রহমানের মতো ক্ষমতায় আসতে চান। মানুষ হত্যা করে জ্বালিয়ে পুড়িয়ে তিনি সারা বাংলাদেশে একটা লেলিহান দশা সৃষ্টি করেছেন। সেই জঙ্গি ও আগুন নেত্রী খালেদা জিয়া এখন আবার ক্ষমতায় আসতে চান।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর সদরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে নিজের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এর আগে ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের আইসিটি একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মন্ত্রী। প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে চার তলা বিশিষ্ট এ ভবনটি শিক্ষা প্রকৌশল অধিপ্তর বাস্তবায়ন করবেন। শাহজাহান কামাল লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

মন্ত্রী আরো বলেন, কোনো ষড়যন্ত্র-চক্রান্ত আগামী নির্বাচনকে বন্ধ করতে পারবে না। সঠিক সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনির সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌশুলী (পিপি) জসিম উদ্দিন, ওই কলেজের অধ্যক্ষ শাহাদাত হোসেন রিয়াজ, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ, স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুল হালিম ও ফজলুর রহমান ডালি।

এসময় উপস্থিত ছিলেন মন্ত্রী শাহজাহান কামালের সহধর্মিনী ফেরদৌসী কামাল, আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু, কৃষকলীগ নেতা ওমর হোসাইন ভুলু, হিজবুল বাহার রানা, ছাত্রলীগ নেতা ইবনে জিসাদ আল নাহিয়ান ও করিমুল হক কনক কারীসহ দলীয় নেতাকর্মীরা।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here