খালেদা জিয়া-তারেক রহমানের দন্ডের প্রতিবাদে শরীয়তপুরে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

0
290

শরীয়তপুর প্রতিনিধি:
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের দন্ডের প্রতিবাদে শরীয়তপুরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে যৌথভাবে বিক্ষোভ মিছিল করেছে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল। শুক্রবার জুমাবাদ কোর্ট এলাকার প্রধান সড়কে শরীয়তপুর জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান মোল্যা ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুতের নেতৃত্বে যুবদল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ভিপি রুহুল আমিন মুন্সীর নেতৃত্বে স্বেচ্ছাসেবক দল ও সদর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদারের নেতৃত্বে ছাত্রদল নেতৃবৃন্দ একটি ঝটিকা মিছিল করে। এসময় জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল মাদবরকে গ্রেফতার করে পালং মডেল থানা পুলিশ। এছাড়াও জেলা যুবদলের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুতের দাবি দলীয় আরও একাধিক নেতাকর্মীকে গ্রেফতার, নিজের বাসায় ভাংচুর ও তার ওপর হামলা করে পুলিশ। আর তিনি গ্রেফতার এড়াতে পারলেও গুরুতর আহত হন। এদিকে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আতিক মোল্যা, সাংগঠনিক সম্পাদক জুয়েল মাদবর, সদর উপজেলা যুবদলের সভাপতি রুহুল আমিন বেপারী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি কাজী মাসুদ, পৌরসভা যুবদলের সভাপতি কামাল ঢালী, সাধারন সম্পাদক নুরুজ্জামান বেপারী, জাজিরা উপজেলা যুবদলের আহবায়ক আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক রুবেল সরদার, ছাত্রদলের সভাপতি আবু আলম ফকির, সাধারণ সম্পাদক সোহেল, ভেদরগঞ্জ উপজেলা সভাপতি আবু সায়েম খান, নড়িয়া উপজেলা আহবায়ক জাহাঙ্গীর হাওলাদার, সদর পৌরসভার সাংগঠনিক সম্পাদক রাসেল মোল্যা, উপজেলা যুবদলের প্রচার সম্পাদক রুবেল মোল্যা প্রমূখ।
অন্যদিকে, একই দাবিতে শরীয়তপুর জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক বিএম মহিউদ্দিন বাদলের নেতৃত্বে বিএনপি ও ছাত্রদল যুগ্ম আহবায়ক মাহবুব আলম খায়েরের নেতৃত্বে ছাত্রদল নেতৃবৃন্দ উত্তর পালং এলাকায় বিক্ষোভ মিছিল করে। এতে অংশগ্রহণ করেন, যুবদল নেতা জাহাঙ্গীর, ছাত্রদল নেতা সেলিম বেপারী, মোফাজ্জেল মোল্যা, সোহেল তালুকদার, দেলোয়ার, রাসেল, ফয়সাল সহ দলীয় বিভিন্ন নেতৃবৃন্দ।
উভয় অনুষ্ঠানেই নেতৃবৃন্দ অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমান সহ অন্যদের মামলা প্রত্যাহার দাবি করেন। অন্যথায় তারা আরও কঠোর কর্মসূচীর ঘোষণা দেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here