খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা ছিল লোক দেখানো

0
348

খবর ৭১ঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার বিষয়টি লোক দেখানো, হঠকারিতামূলক এবং বিভ্রান্তি সৃষ্টিকারী বলে মনে মন্তব্য করেছেন অধ্যাপক ডা. সাইফুল ইসলাম। আজ সোমবার সকালে ঢাকা রিপোটার্স ইউনিটিতে বিশিষ্ট চিকিৎসক সমাজ এর ব্যানারে খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার প্রশাসনিক তৎপরতা এক রকম লোক দেখানো, হঠকারিতামূলক ও জনবিভ্রান্তি সৃষ্টির সুপরিকল্পিত প্রচেষ্টা বলে অনেকেই ধারণা করছেন। কেননা ৭ই এপ্রিল কোনো প্রকার পূর্ব প্রস্তুতি ছাড়াই তাকে হঠাৎ মামুলি এক্স-রে ও রক্ত পরীক্ষার জন্য বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আনা হয়। সেখানে তার ব্যক্তিগত চিকিৎসকরা উপস্থিত থাকা সত্ত্বেও তাদেরকে খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার সুযোগ দেয়া হয়নি। এমনকি তার চলাচলের জন্যও বিশেষ কোনো সুবিধা দেয়া হয়নি।

এ সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেবশের (ড্যাব) সভাপতি অধ্যাপক ডা. একেএম আজিজুল হক, মহাসচিব অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, অধ্যাপক ডা. এ মান্নান মিঞা প্রমুখ।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here