খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে মাদারীপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0
326

মাদারীপুর প্রতিনিধি :
বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও তার নিঃশর্ত মুক্তির দাবীতে আজ সোমবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মাদারীপুর জেলা বিএনপি শহরের পুরান বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
পুরান বাজার রেন্ডিতলার সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করলে পুলিশি বাঁধায় তা পন্ড হয়ে যায়। পরে নেতাকর্মীরা পুরানবাজার মেলবোর্ন প্লাজার সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেন।
এ সময় মাদারীপুর জেলা বিএনপি’র সাধারন সম্পাদক আলহাজ্ব জাহান্দার আলী জাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. জামিনুর হোসেন মিঠু, মাদারীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গাউছ উর রহমান, পৌর বিএনপির সভাপতি এ্যাড. শরীফ সাইফুল কবীর, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও নাকসুর সাবেক ভিপি মাসুদ পারভেজ, জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম মাদারীপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোঃ মহসিন মোড়ল, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, জেলা যুবদল দলের সহ-সভাপতি ফারুক বেপারী, জেলা ছাত্রদল সভাপতি মোফাজ্জেল হোসেন মফা, স্বেচ্ছাসেবক দলের শাহাদাত হোসেন, বিএনপি নেতা আজাত খান, শ্রমিকদল নেতা আব্দুর রহমান, ছাত্রদল নেতা ইলিয়াস আহম্মেদ ইরাদ মুন্সী, মোঃ নাসির, শাহিন চোকদার প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় নাজিমমুদ্দিন রোডের পরিত্যাক্ত কারাগারে অসুস্থ করে মেরে ফেলার পাঁয়তারা করা হচ্ছে যা দেশের সাধারন মানুষ মেনে নিতে পারছেন না। বক্তারা বলেন, অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করা হলে বর্তমান এই ফ্যাসিষ্ট সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। পরে খালেদা জিয়ার রোগ মুক্তির কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here