খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের দাবিতে ঐক্যবদ্ধ হতে হবে: কৃষিবিদ পলাশ

0
332

খবর ৭১:  বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন আদায়ের দাবিতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ভুলে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে শরিক হতে হবে। গতকাল রাজধানীর একটি হোটেলে ব্রাক্ষণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্থানীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় ও ইফতার মাহফিলে এ কথা বলেন সাবেক ছাত্রনেতা কৃষিবিদ মেহেদি হাসান পলাশ।

তিনি বলেন, বাকশালি হাসিনা সরকারের কাছে বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়ে কোন লাভ হবে না। বেগম খালেদা জিয়ার মুক্তির একমাত্র পথ গণআন্দোলন। দেশে যে ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে তা থেকে মুক্তি পেতে হলে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। আর গণতন্ত্র মুক্তির আন্দোলনকে সফল করতে হলে নিজেদের মধ্যে শক্তিশালী ঐক্য গড়ে তুলতে হবে । কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের আন্দোলন আগামীতে তীব্রতর হবে বলেও জানান কৃষিবিদ মেহেদি হাসান পলাশ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্র দলের যুগ্ম সম্পাদক আবু বকর সিদ্দিক পাভেল, বাঞ্ছারামপুর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবুল আইয়ুম, বিএনপি নেতা মো: সেলিম, বাঞ্ছারামপুর ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক শামিম শিবলি, বাঞ্ছারামপুর যবদল নেতা আবু হানিক, ছালে মুসা, মালিক ভূইয়া, জিসান রহমান বিল্লাল,বাঞ্ছারামপুর উপজেলা ছাত্র-ছাত্রী মত্রী সমিতির সভাপতি তাহের হোসেন, রুহুল আমিন সরকার রাজিব, সাইদুর রহমান সাঈদ, ওলামা দল নেতা মাসুম, সাইফুল ইসলাম নয়ন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here