খালেদা জিয়ার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে আপিল আজ

0
300

খবর৭১:একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে বিএনপির চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) নির্বাচন কমিশনে এ আপিল করা হবে।

অন্যদিকে, বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে গাবতলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোর্শেদ মিলটন স্ব-পদ থেকে পদত্যাগ না করায় রবিবার (২ ডিসেম্বর) বিএনপির এ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। সে কারণে তিনি ইতোমধ্যেই সোমবার (৩ ডিসেম্বর) তার প্রার্থীতা ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেছেন।

সোমবার (৩ ডিসেম্বর) রাতে বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বগুড়া-৬ (সদর) আসনে বিএনপি দলীয় প্রার্থী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমানের মনোনয়নপত্র বাতিল করে দেওয়ার বিরুদ্ধে আপিল করতে যাবতীয় কাগজপত্র প্রস্তুত করা হয়েছে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করা হবে।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here