খালেদা জিয়াকে নির্বাচনের মাঠ থেকে সরিয়ে ফাঁকা মাঠে গোলের প্রস্তুতি চলছে: অধ্যক্ষ নূর আফরোজ

0
311

বগুড়া : বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় চেয়ারম্যান, বগুড়া জেলা বিএনপি’র উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খাদেলা জিয়া বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে নানা ষড়যন্ত্র হচ্ছে। আর খালেদা জিয়াকে নির্বাচনের মাঠ থেকে সরিয়ে ফাঁকা মাঠে গোলের প্রস্তুতি চলছে। দেশব্যাপী বিএনপির হাজার হাজার নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতার করা হচ্ছে। নেতা-কর্মীদের গুম, খুন করে ভয় দেখানো হচ্ছে। কারণ বিএনপি নির্বাচনে এলে আওয়ামী লীগের ভরাডুবি হবে। যত ধরনের কারচুপি, কারসাজি করা যায়, তারই চেষ্টা করে যাচ্ছে। বৃহস্পতিবার বগুড়া জেলা ও শিবগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী সমবায় দলের যৌথ আয়োজনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শিবগঞ্জ উপজেলার গনেশপুর বাজারে শিবগঞ্জ উপজেলার সমবায় দলের সহ-সভাপতি ইব্রাহীমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা জাতীয়তাবাদী সমবায় দলের সভাপতি গোলাম রব্বানী জাকী, শিবগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মোঃ ওহিদুল ইসলাম, ইনছান শেক, আলতাফুর রহমান চৌধুরী, শামীম, সিরাজ উদ্দিন, বিএনপি নেতা ইউপি সদস্য তোজাম্মেল হক, সাবেক ইউপি সদস্য আমজাদ হোসেন, শাহাদাৎ হোসেন, যুবদল নেতা আলমগীর হোসেন, দুলু মিয়া, সুজন, ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক তারেক মাহমুদ, যুবনেতা আমির হোসেন প্রমূখ।
তিনি (অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি) আরও বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে কোন ফরমায়েশী রায় দেশের মানুষ মেনে নেবে না। মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে শুধু হয়রানিই করা হচ্ছে না ফরমায়েশি সাজা দেয়ারও চেষ্টা করা হচ্ছে। আদালতের রায়ের আগেই সরকারের মন্ত্রীরা বলে দিচ্ছেন, খালেদা জিয়াকে জেলে যেতে হবে। এতেই বুঝা যায় একটা ফরমায়েশি রায় হতে যাচ্ছে। এত সোজা নয়, খালেদা জিয়ার বিরুদ্ধে আপনারা যেনতেন প্রকারে একটা রায় দেয়ার ব্যবস্থা করবেন, দেশের মানুষ সেটা মেনে নেবে না। সঠিক বিচার করতে হবে, ন্যায়বিচার হতে হবে।
তিনি বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেয়ার চেষ্টা হলে এর পরিণতি হবে ভয়াবহ। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় যেনতেন প্রকারের রায় হলে জনগণ মানবে না। নজিরবিহীনভাবে তাড়াহুড়ো করে মামলাটি শেষ করার চেষ্টা চালানো হচ্ছে। কেন এই তাড়াহুড়ো ? কেন আইনের স্বাভাবিক গতি বন্ধ করে দিয়ে অতি দ্রুততার সঙ্গে এ রায় দেয়ার চেষ্টা ? এর একটাই কারণ বিএনপি ও দেশনেত্রী খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখা। এই মামলায় কোনো সত্যতা নেই। খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে এ মামলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here