খালেদা জিয়ার জীবনের হুমকি দেখা দিয়েছেঃ ফখরুল

0
475
খালেদা জিয়ার জীবনের হুমকি দেখা দিয়েছে

খবর৭১ঃ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা অত্যন্ত সংকটাপন্ন। তাঁর জীবনের হুমকি দেখা দিয়েছে এখন। সুস্থ অবস্থায় ফিরে না আসার সম্ভাবনা দেখা দিয়েছে। আজ রবিবার রাজধানীর শেরেবাংলা নগর চন্দ্রিমা উদ্যানে যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পুষ্পমাল্য অর্পণ শেষে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, আপনারা দেখেছেন যে, উনি যখন যান কারাগারে তখন তিনি একেবারে সুস্থ অবস্থায় গিয়েছিলেন। আজকে তিনি বিছানা থেকে উঠতে পারেন না, নিজের খাবার খেতে পারেন না, তিনি একপা হাঁটতেও পারেন না। যে হাসপাতালে তিনি রয়েছেন সেই হাসপাতালে তার প্রোপার চিকিৎসা আর সম্ভব নয়।

তিনি বলেন, আমি বারবার বলেছি, খালেদা জিয়ার জামিন তাঁর অধিকার। তিনি জামিন পেতে পারেন। কিন্তু সরকার ইচ্ছাকৃতভাবে জামিন আটকে রেখেছে এবং জামিন যেন না হয় সেজন্য সব ব্যবস্থা নিয়েছে।

যুবদল প্রসঙ্গে তিনি বলেন, আজকে এমন এক সময় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন হচ্ছে যখন বাংলাদেশে কোনো গণতন্ত্র নেই। বর্তমানে অবৈধ সরকার জবর দখল করে ক্ষমতায় বসে আছে। তারা বাংলাদেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। গণতন্ত্রকে হরণ করে, যিনি বাংলাদেশের গণতন্ত্রের জন্য সারাজীবন সংগ্রাম করেছেন তাঁকে অন্যায়ভাবে কারারুদ্ধ রেখে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হচ্ছে।

এ সময় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুর নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী শেরেবাংলা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং মোনাজাত করেন।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here