খান জাহান আলী মাজার-পাটগাতি সড়কের ব্রিজ কালর্ভাট নির্মান কাজের উদ্ভোধন

0
386

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাট খান জাহান আলী মাজার-পাটগাতি ভায়া চিতলমারী সড়কের নির্মান কাজের উদ্ভোধন করা হয়েছে। দুপুরে চিতলমারি উপজেলা পরিষদের সামনে ইটের খোয়া ফেলে সড়কের নির্মান কাজের উদ্ভোধন করেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের একমাত্র পুত্র শেখ সারহান নাসের তন্ময়। চিতলমারী উপজেলা পরিষদ অডিটরিয়ামে সড়কের নির্মান কাজের উদ্বোধন পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাগেরহাট সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আনিছুজজামান মাসুদ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ শাহিন হোসেন, চিতলমারী উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান শামীম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিজুষ কান্তি রায়, আওয়ামী লীগ নেতা অশোক বড়াল প্রমুখ। পরে শেখ সারহান নাসের তন্ময় চিতলমারী শেরে বাংলা ডিগ্রী কলেজের নবিন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন।

তরুণ প্রজন্মের নেতা শেখ সারহান নাসের তন্ময় বলেন, বর্তমান সরকার দেশের রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, স্কুল-কলেজসহ সব স্থানে ব্যপক উন্নয়ন করে যাচ্ছে। আর এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় নিতে হবে।
খান জাহান আলী মাজার-পাটগাতি পর্যন্ত ১শ ১২ কোটি টাকা ব্যায়ে ৪০ কিলোমিটার এই সড়কটি নির্মান করা হচ্ছে। এই সড়কে ৫টি ব্রীজ ও ৮টি কালভার্টও নির্মান করা হবে বলে বাগেরহাট সড়ক বিভাগ জানায়।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here