খাদ্য সহায়তা দিয়ে সৈয়দপুরে দেড় হাজার পরিবারের পাশে দাড়ালেন যুবলীগ নেতা মোস্তফা ফিরোজ

0
576
খাদ্য সহায়তা দিয়ে সৈয়দপুরে দেড় হাজার পরিবারের পাশে দাড়ালেন যুবলীগ নেতা মোস্তফা ফিরোজ

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি:
মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের প্রভাবে সৈয়দপুরে কর্মহীন অসহায় পরিবারের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়ালেন নীলফামারী জেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো.মোস্তফা ফিরোজ। তিনি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে আজ বৃহস্পতিবার সকালে সৈয়দপুর পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন দেড় হাজার দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। শহরের কুন্দল এলাকায় স্টেডিয়াম মার্কেটে তাঁর প্রতিষ্ঠানের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সহায়তা বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল। এসময় বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক।

খাদ্য বিতরণকালে চলমান করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টিতে উপস্থিত দুস্থ মানুষজনের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক সংক্ষিপ্ত বক্তব্য দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি। এসময় তাঁরা করোনা মোকাবেলায় ঝুঁকি নিয়ে জন সচেতনতা সৃষ্টির জন্য নিরলসভাবে কাজ করায় প্রশাসনসহ সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারি ছাড়াও সাংবাদিকদের ভূয়শী প্রশংসা করেন। তারা ভয়াবহ করোনা ভাইরাস মোকাবেলায় জনগনকে আরও সচেতন হয়ে সামাজিক দুরত্ব বজায় রাখাসহ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার আহবান জানান।

এতে স্বাগত বক্তব্য বলেন খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির আয়োজক ও সৈয়দপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও মো. মোস্তফা ফিরোজ। তিনি বলেন করোনা ভাইরাস মোকাবেলায় আমাদেরকে আরও সচেতন হতে হবে। মোস্তফা ফিরোজ সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন নিজের জন্য না হলেও পরিবারের সকল সদস্যের কথা চিন্তা করে আপনারা ঘর থেকে বের হবেন না।
পরে অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথি কর্মহীন পরিবারের হাতে খাদ্য সামগ্রীর ব্যাগ তুলে দেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, ডাল ছোলা ও সয়াবিন তেল।

এ সময় অন্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা যুবলীগ নেতা মো. গোলজার হোসেন, মো. আবু সাঈদ বসুনিয়া, টোকেন মাতব্বর, শ. ম. সাঈদ রেজা, রেজাউল হক বিদ্যুৎ, বিপ্লব, পৌর ছাত্রলীগ সভাপতি মো. মোশাররফ হোসেন, ছাত্রলীগ নেতা মো. জাহাঙ্গীর বসুনিয়া রুবেল, তাপস, আব্দুল্লাহ্ আল মারুফ প্রমূখ উপস্থিত ছিলেন। খাদ্য সহায়তা বিতরণ প্রসঙ্গে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোস্তফা ফিরোজ বলেন করোনা ভাইরাস পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তিনি তাঁর সামর্থ্য অনুযায়ী কর্মহীনদের পাশে থাকবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here