খাদেলা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখার চেষ্টা চলছে — আলহাজ্ব আ.ন.ম সাইফুল ইসলাম

0
409

শ্যামপুর (ঢাকা):
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, শ্যামপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও ঢাকা-৪ (শ্যামপুর-কদমতলী) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আ.ন.ম সাইফুল ইসলাম বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খাদেলা জিয়া বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে নানা ষড়যন্ত্র হচ্ছে। দেশব্যাপী বিএনপির হাজার হাজার নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতার করা হচ্ছে। নেতা-কর্মীদের গুম, খুন করে ভয় দেখানো হচ্ছে। কারণ বিএনপি নির্বাচনে এলে আওয়ামী লীগের ভরাডুবি হবে। যত ধরনের কারচুপি, কারসাজি করা যায়, তারই চেষ্টা করে যাচ্ছে। তিনি আরও বলেন, এই মামলায় কোনো সত্যতা নেই। খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে এ মামলা। তাঁকে রাজনীতি থেকে দূরে রাখার চেষ্টা চলছে।
বুধবার (৩১ জানুয়ারী ২০১৮) বিএনপি চেয়ারপারসন বেগম খাদেলা জিয়া’র হাজিরার সময় শ্যামপুর-কদমতলী এলাকার দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মিছিল সহকারে গিয়ে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে কোন ফরমায়েশী রায় দেশের মানুষ মেনে নেবে না। মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে শুধু হয়রানিই করা হচ্ছে না ফরমায়েশি সাজা দেয়ারও চেষ্টা করা হচ্ছে। আদালতের রায়ের আগেই সরকারের মন্ত্রীরা বলে দিচ্ছেন, খালেদা জিয়াকে জেলে যেতে হবে। এতেই বুঝা যায় একটা ফরমায়েশি রায় হতে যাচ্ছে।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here