খবর ৭১ শাহজাদপুর উপজেলা প্রতিনিধির বাসায় সন্ত্রাসী হামলা, আটক ১

0
375

 

খবর ৭১: সিরাজগঞ্জের শাহজাদপুরে খবর ৭১ ও সময়ের কন্ঠস্বর’র উপজেলা প্রতিনিধি রাজিব আহমেদ’র বাসায় হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় রাজিব আহমেদ এর স্ত্রী রুমী খাতুনকে মারধর করে আহত করে, রুমী খাতুনের প্রতিরোধের মুখে পথচারীরা একজনকে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায়, শাহজাদপুর পৌর শহরের মনিরামপুর এলাকায় স্ত্রী সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকেন খবর ৭১’র উপজেলা প্রতিনিধি রাজিব আহমেদ । শনিবার (১৬/০৬/২০১৮ইং) ঈদের দিন দিবাগত রাত ৯:৩০ মিনিটে তার বাসায় ঢুকে পরে একদল সন্ত্রাসী, এসময় বাসায় ছিলেন না রাজিব আহমেদ।

এসময় রাজিব আহমেদ’র স্ত্রী রুমী খাতুনকে সন্ত্রাসীরা আপত্তিকর  ভাষায় গালি দিতে থাকে। রুমি খাতুন প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তাকে মারধর করতে থাকে, রুমি খাতুন প্রতিরোধের চেষ্টা ও চিৎকার করলে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তার চিৎকারে পথচারীরা পলায়নরত অবস্থায় একজন সন্ত্রাসীকে আটক করে। পরে থানায় জানালে রাকিবুল ইসলাম (ওসি তদন্ত) এর নেতৃত্বে একদল পুলিশ এসে ঘটনাস্থল থেকে আটককৃত সন্ত্রাসীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়, এসময় তার মুখ থেকে মদের গন্ধ পাওয়া যায় ।

আটককৃত সন্ত্রাসীর নাম শরিফুল ইসলাম (২২) বলে জানায় পুলিশ, সে একই উপজেলার  আঙারু গ্রামের হাসমত আলীর ছেলে।

এই বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খাজা গোলাম কিবরিয়ার সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদেন্তর মাধ্যমে আটককৃত ও ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here