কোথায় হারালেন জেসিয়া!

0
327

খবর৭১: ২০১৭ সালের বাংলাদেশের সর্বাধিক উচ্চারিত নাম জেসিয়া ইসলাম। কারণ তিনি প্রথম মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হয়েছেন। যদিও ভাগ্যের সাথে লড়াই করেই মুকুট জয় করেছেন তিনি। প্রতিযোগিতার সেরা ৪০-এ ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। কিন্তু সেমিফাইনাল থেকে বাদ পড়েন এই সুন্দরী।

এদিকে দেশে ফিরে এখন কি নিয়ে আছেন জেসিয়া। সাম্প্রতিক সময়ে মিডিয়ায় তার দেখা মেলেনি। তবে কি নিভে গেলেন এই সুন্দরী।

জানা যায়, লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিতে গিয়ে পড়াশোনার বাইরে ছিলেন এই সুন্দরী। এখন ফের পড়াশোনার প্রতি মনোযোগী হয়েছেন জেসিয়া ইসলাম।

রাজধানীর সাউথ পয়েন্ট একাডেমি থেকে ‘ও লেভেল’ এবং পরে অন্য একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ‘এ লেভেল’ সম্পন্ন করেছেন। এখন বিশ্ববিদ্যালয়ে পড়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

জেসিয়া বলেন, আমি বেসিক্যালি কম্পিউটার প্রকৌশলের ওপর পড়াশোনার বিষয়ে আগ্রহী। পরিবারকে জানিয়েছি। যদি সবকিছু ঠিক ঠাক থাকে তবে আগামী ফেব্রুয়ারিতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে পড়াবো।

পড়াশোনার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডেও নিজেকে জড়াতে চান এই সুন্দরী। জেসিয়া বলেন, এখন পর্যন্ত কোনো সোশ্যাল ওয়ার্কের সাথে নিজেকে ইনভল্ভ করিনি। তবে আমি প্রস্তুত আছি। হিউম্যানিটির জন্য জন্য যেকোনো ধরনের কাজ করতে চাই। সময় এবং সুযোগের অপেক্ষায় নিজের মূল কাজের বাইরে এসবে অংশ নিতে চাই।

শোবিজে কাজের বিষয়ে জেসিয়া বলেন, এখন পর্যন্ত কাজের বিষয়ে কোনো চূড়ান্ত আলাপ হয়নি। ফিল্মে কাজ করার ইচ্ছে আছে। বেসিক্যালি ফিল্মটাই আমার প্যাশনের জায়গা। চলচ্চিত্রের নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। তবে ছোটপর্দার কাজেও আমার না নেই। কিন্তু শর্ত আছে। ছোটপর্দা বড়পর্দা উভয়ক্ষেত্রে ভালো কাজ করতে চাই। কাজের মান থাকতে হবে। কোয়ালিটিফুল কাজ হতে হবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here